July 22, 2024, 5:20 am

রাজধানীর এসব জায়গায় দিনে শান্ত থাকলেও রাতে অন্যরকম!

আন্তর্জাতিক ডেস্ক: দিনের বেলায় যেমন সুন্দর, তেমনি রাতে। এ সময় এখানকার দৃশ্য কোনো বিদেশি জায়গার চেয়ে কম নয়। আপনি কি কখনো রাতের রাজধানী দেখেছেন? রাতে ঝলমলে আলোয় ভারতের রাজধানী দিল্লির দৃশ্য অন্য রকম।

রাত ১০টার পরেও এখানে দেখার মতো অনেক কিছু আছে। সারাদিনের ক্লান্তি দূর করার জন্য দিল্লির কিছু জায়গা অবশ্যই আপনার অভিজ্ঞতাকে অন্য মাত্রায় নিয়ে যাবে। দিল্লির কেন্দ্রস্থলে অবস্থিত প্রিভি শহরের অন্যতম সেরা পার্টি প্লেস।

এখানে বলিউড নাইট থেকে শুরু করে ইডিএম নাইট, ভিআইপি লাউঞ্জ এবং এলইডি লাইট দিয়ে আলোকিত একটি বড় ড্যান্স ফ্লোর রয়েছে। এছাড়াও এখানে প্রচুর খাবার ও পানীয় পেয়ে যাবেন বিভিন্ন অপশনে।

আপনার যদি মেয়েদের একটি গ্রুপ থাকে তবে বৃহস্পতিবার রাতে প্রিভিতে যেতে ভুলবেন না। আর আপনি যদি সঙ্গীত পছন্দ করেন তবে অবশ্যই বন্ধুদের সাথে দিল্লির বিডাব্লু ক্লাবে যেতে হবে। এখানকার পরিবেশ সারাদিনের সমস্ত স্ট্রেস দূর করে দেবে।

সপ্তাহের শেষে বন্ধুদের সাথে বিডাব্লুতে আসা যেতেই পারে। আপনি এখানে পাগল করা মিউজিক এবং দুর্দান্ত পরিবেশের সাথে নাইটক্লাবে প্রচুর মজা করতে পারবেন। এখানে সুন্দর ড্যান্স ফ্লোর, একটি লাউঞ্জ এবং ভালো বার রয়েছে।

দিল্লি থেকে প্রায় ৪৮ কিলোমিটার দূরে অবস্থিত মুরথালও কম নয়। এই জায়গাটি বন্ধুদের সাথে নাইটআউট বা হ্যাংআউটের জন্য পারফেক্ট। দিন হোক বা রাত, আপনি সবসময় এখানে লোকসমাগম দেখতে পারেন।

হরিয়ানায় অবস্থিত মুরথাল তার পাঞ্জাবি খাবারের জন্য বিখ্যাত। এছাড়া ভেজ গুলাটিস সেরা নিরামিষ খাবারের জন্য পরিচিত। তবে এখানে একটি নয় বরং অনেক দুর্দান্ত জিনিস উপভোগ করা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :