July 22, 2024, 4:47 am

এবার যেমন ছেলেকে বিয়ে করতে চান অভিনেত্রী মোনালিসা

বিনোদন ডেস্ক : ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মোজেজা আশরাফ মোনালিসা। একসময় মডেলিং ও অভিনয়ে ব্যস্ত সময় পার করলেও বর্তমানে অনেকটা দূরে রয়েছেন। কাজে ফেরার প্রস্তুতির পাশাপাশি পাত্র খুঁজছেন এই অভিনেত্রী।

২০১২ সালে মোনালিসার ক্যারিয়ার যখন সাফল্যের চূড়ায়, ঠিক তখন তিনি বিয়ে করেন নিউ ইয়র্ক প্রবাসী ফাইয়াজ শরীফকে। ২০১৩ সালে স্বামীর সঙ্গে নিউ ইয়র্কে গিয়ে সংসার শুরুর পাশাপাশি যুক্তরাষ্ট্রভিত্তিক বাংলা চ্যানেল টাইম টিভির প্রোগ্রাম প্রধান হিসেবে কাজ শুরু করেন।

তবে নিজের দেশ ছেড়ে স্বামীর সঙ্গে যুক্তরাষ্ট্রে স্থায়ী হলেও খুব বেশিদিন টেকেনি মোনালিসার সংসার। বছরখানেকের মাথায় বিচ্ছেদের পথে হাঁটেন তারা। এরপর কেটে গেছে অনেকটা সময়। নতুন করে আর সংসার বাঁধেননি মোনালিসা। এবার জানা গেল, বিয়ের জন্য পাত্র খুঁজছেন মোনালিসা।

কয়েক দিন আগে ঢাকায় এসেছেন মোনালিসা। সময় কাটাচ্ছেন পারিবারের সদস্যদের সঙ্গে। তবে ঘুরেফিরে একটা প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে তাকে। কবে বিয়ে করবেন মোনালিসা?

এক সাক্ষাৎকারে এ প্রশ্নের উত্তর দিয়েছেন মোনালিসা। তিনি জানান, মনের মতো কাউকে পাচ্ছেন না বলেই বিয়ের সিদ্ধান্ত নিতে পারছেন না। তবে তেমন কাউকে পেলে বিয়ের সিদ্ধান্ত নেবেন।

বিয়ের জন্য কেমন পাত্র খুঁজছেন সেটাও জানিয়েছেন মোনালিসা। অভিনেত্রীর ভাষ্য, ‘যার সঙ্গে আমার বোঝাপড়া ভালো হবে, আমাকে সম্মান করবে, ভালোবাসবে, আমাকে ও সম্পর্কের মূল্য দেবে।’

নতুন কাজে ফেরা প্রসঙ্গে মোনালিসা বলেন, ‘আমার প্রতি দর্শকের প্রত্যাশার দিকটি বিবেচনা করেই কাজ করতে চাই।’ তবে এখনই সেটা নিয়ে খোলামেলা কিছু বলতে নারাজ এই অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :