আমারে মাইরেন না, আমি আর নিউজ করব না’

0
17

দৈনিক পদ্মা সংবাদ ডেস্ক ।।
চট্টগ্রাম নগর থেকে নিখোঁজ হওয়ার তিন দিন পর সাংবাদিক গোলাম সরোয়ারকে সীতাকুণ্ডের কুমিরা থেকে উদ্ধার করেছেন স্থানীয় ব্যক্তিরা। আজ রোববার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বড়কুমিরা গরুর বাজার এলাকায় খালের পাড়ে তাঁকে পাওয়া যায়।

স্থানীয় ব্যক্তিরা গোলাম সরোয়ারকে উদ্ধার করে কুমিরা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোরশেদ হোসেন চৌধুরীকে খবর দেন। চেয়ারম্যান বিষয়টি থানায় জানান। পুলিশ রাত আটটার দিকে গিয়ে সরোয়ারকে নিয়ে যায়।

স্থানীয় কয়েকজন জানান, উদ্ধারের সময় গোলাম সরোয়ার বলতে থাকেন, ‘ভাই, আমারে মাইরেন না। আমি আর নিউজ করব না।’

ইউপি চেয়ারম্যান মোরশেদ হোসেন চৌধুরী সাংবাদিকদের কে বলেন, সন্ধ্যার কোনো একসময় গোলাম সরোয়ারকে জঙ্গলে কে বা কারা ফেলে যান। বাজারের এক লোক প্রকৃতির ডাকে সাড়া দিতে সেদিকে গিয়ে গোঙানির শব্দ শুনতে পান। কাছে গিয়ে ওই ব্যক্তি গোলাম সরোয়ারকে দেখতে পান। পরে তাঁকে (চেয়ারম্যান) খবর দেওয়া হয়। তিনি পুলিশকে খবর দেন।

গোলাম সরোয়ার সাপ্তাহিক আজকের সূর্যোদয় পত্রিকার চট্টগ্রাম ব্যুরোর নিজস্ব প্রতিবেদক। গত বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টার দিকে তিনি চট্টগ্রাম নগরের ব্যাটারি গলির বাসা থেকে বের হওয়ার পর নিখোঁজ হন। এ ঘটনায় কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। তাঁর বাড়ি চন্দনাইশ উপজেলায়। তিনি চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সদস্য।

জানতে চাইলে সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক বলেন, সন্ধ্যায় দুষ্কৃতকারীরা বড়কুমিরা গরুর বাজার এলাকায় অন্ধকারাচ্ছন্ন জঙ্গলে গোলাম সরোয়ারকে ফেলে যায়। খবর পেয়ে রাত আটটার দিকে পুলিশ গিয়ে তাঁকে উদ্ধার করে। নগর পুলিশ তাঁকে নিয়ে গেছে। তাঁকে হাসপাতালে ভর্তি করা হবে।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here