ঈশ্বরদীতে মসজিদের উন্নয়নকল্পে ২ লাখ টাকা অনুদান দিলেন শিল্পপতি ইন্জিঃ আব্দুল আলীম

0
10

এস এম রাজা: ঈশ্বরদীর দাশুড়িয়া ইউনিয়নের খারজানি কামাল পুর আব্দুল হামিদ জামে মসজিদের উন্নতিকল্পে ২ লক্ষ -টাকার অনুদান দিলেন প্রকৌশলী মোঃ আব্দুল আলিম ।
ঈশ্বরদীর কৃতি সন্তান, বিশিষ্ট্র শিল্পপতি, সমাজসেবক, একসময়ের তুখোর ছাত্রনেতা, সদশ্য, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির, বাংলাদেশ আওয়ামী মংস্যজীবি লীগের সিনিয়র যুগ্ন-সাধারন সম্পাদক,মিডিয়া ব্যক্তিত্ব, ও মেঘা গ্রুপ অব ইন্ডাষ্ট্রি ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মোঃ আব্দুল আলিম, বলেন নানা ধরণের নির্যাতনের শিকার হয়েছি, তবুও বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যুত হয়নি। যতদিন বাঁচবো, আমার নেতা, আমার আদর্শ বঙ্গবন্ধুর রাজনৈতিক দর্শণ নিয়ে বাঁচতে চাই। প্রকৌশলী আব্দুল আলীম বলেন, পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের মানুষ আমাকে তাদের ভোটে এমপি নির্বাচিত করলে, এই জনপদের মানুষের কল্যাণ হয়, মানুষ যাতে সুখে থাকে, মানুষের কর্মসংস্থান করা, মসজিদ মাদ্রাসার উন্নয়ন করা, মানুষের নিরাপদ জীবন যাপনের জন্য যা করার দরকার সেটা আমি দলীয় তথা সরকারি নিয়ম অনুযায়ী করবো। আমার নির্বাচনী এলাকা হবে, মাদক মুক্ত, সন্ত্রাসমুক্ত একটি সুস্থ জনপদ।
এ সময় উপস্থিত ছিলেন,পাবনা জেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক, মনির হেসোন মান্না ভাই, যুবলীগ, ছাত্রলীগ মৎস্য জীবীলীগ,সহ সকল অঙ্গসংগঠের নেতা নেত্রীবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here