কবীর! অষ্টমীতে ছেলের নাম জানালেন মা কোয়েল

0
19

অনলাইন ডেস্ক।
গত মে মাসে মা হয়েছিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। পুত্র সন্তানের জন্ম দেওয়ার পর মা-ছেলে ও বাবার ছবি প্রকাশ্যে আসতেই তুমুল জনপ্রিয়তা লাভ করেছিল সেই ছবি। কিন্তু কোয়েলের ছেলের নাম কী? এতদিন ধরে জল্পনার শেষ ছিল না। এতদিন পর, প্রায় ৫ মাসের মাথায় নিজের ছেলের নাম প্রকাশ্যে আনলেন কোয়েল।

ছেলের নাম রাখলেন, ‘কবীর’। স্বামী নিসপালের সঙ্গে ছেলের ছবি দিয়ে কোয়েল লেখেন, ‘মহা অষ্টমীর এই আনন্দের মুহূর্তে আমরা আমাদের সন্তানের সকলের সঙ্গে শেয়ার করে রাখলাম। ওর নাম কবীর।’

সন্তান জন্মের পরও কোয়েল লিখেছিলেন,’আমাদের ছোট্ট সদস্য আজ সকালেই পৃথিবীতে এসেছে। আপনাদের সকলের সঙ্গে এই খুশি ভাগ করে নিলাম। আমাদের প্রাণভরে আর্শীবাদ করবেন’। এরপরই সেলিব্রিটি থেকে আমজনতা সকলেই শুভেচ্ছা জানিয়েছেন কোয়েলকে। সেই তালিকায় ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে শুরু করে আবির, পরম, ঋতুপর্ণা সেনগুপ্ত, মিমি, শুভশ্রী, রাজ সকলেই আছেন।

সাত বছরের দাম্পত্য পর্ব কাটিয়েও আজও কোয়েল-রানে একে অপরের ভীষণ ভালো বন্ধু। কোনও রকম গুজবকে পাত্তা দেননি তাঁরা। মা হতে চলেছেন এই খবর নিজেই জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। তখন শুভেচ্ছা বার্তায় উপচে পড়েছিল তাঁর সোশ্যাল মিডিয়ার ওয়াল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here