করোনার উপসর্গ নিয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে একজনের মৃত্যু

0
25

মোঃপলাশ উদ্দিন,চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে নবীছদ্দীন (৬০) নামের এক বুদ্ধার মৃত্যু হয়েছে। বুধবার রাত সাড়ে ৯ টার দিকে সদর হাসপাতালের হলুদ জোনে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায় । সে চুয়াডাঙ্গা সদর উপজেলার উকতো গ্রামের বাসিন্দা।
হাসপাতাল সুত্রে জানা যায়, নবীছদ্দিন বেশ কয়েকদিন ধরে স্বর্দি, কাশি, জ্বর, শ্বাসকষ্টে ভুগছিলেন । বুধবার সন্ধ্যায় পরিবারের সদস্যরা চুয়াডাঙ্গা সদর হাসপাতালের হলুদ জোনে নিয়ে ভর্তি করায়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯ টার দিকে তার মৃত্যু হয় ।করোনা উপসর্গ থাকায় তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে ।স্বাস্থ্যবিধি মেনে দাফন সম্পন্ন করা হবে ।
অপরদিকে বুধবার সন্ধ্যায় চুয়াডাঙ্গায় আরও ২৫ জনের করােনা শনাক্ত হয়েছে ।

বর্তমানে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল আইসােলেশনে ৬২ , নিজ নিজ বাড়িতে ২২৬ জন এবং ঢাকায় ২ জন চিকিৎসা নিচ্ছেন । আজ
২৯ জুলাই (বুধবার) কুষ্টিয়া মেডিকেল কলেজের P.C.R ল্যাবে চুয়াডাঙ্গা থেকে সংগ্রহীত ৮৮ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে ২৫ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এছাড়া ০৬ জনের ফলোআপ পজিটিভ রিপোর্ট আসছে। বাকি গুলোর ফলাফল নেগেটিভ। জেলা ও উপজেলা ভিত্তিক নতুন করে আক্রান্তের সংখ্যা : ২৫। চুয়াডাঙ্গা সদর উপজেলা-১৭ (শেখপাড়া-০১, জিনতলাপাড়া-০১, পুরাতন বাসস্ট্যান্ড, ঝিনাইদহ-০১, ফেরী ঘাট রোড-০১, কোর্ট পাড়া-০৩, ঈদগাহ পাড়া-০১, বাগানপাড়া-০১, গোরস্তান পাড়া-০১, সাদেক আলী মল্লিক পাড়া-০২, নওদাবন্দ বিল-০১, দৌলতদিয়াড় আলোকদিয়া-০২, গোপালনগর-০১, সিভিল সার্জন অফিস-০১)। আলমডাঙ্গা উপজেলা-০৬ (কালিদাসপুর-০১, পাচিলা-০১, পুরাতন বাজার-০১, ভাঙ্গাবাড়িয়া-০১, বাবু পাড়া-০১, কলেজপাড়া-০১)। দামুড়হুদা উপজেলা-০২ (দর্শনা-০২), পজিটিভ-০৬ (পুরাতন  বাসস্ট্যান্ড, ঝিনাইদহ-০১, জিনতলা পাড়া-০১, কলেজপাড়া-০১, ফেরী ঘাট রোড-০১, হকপাড়া-০১, এতিমখানা পাড়া-০১)। চুয়াডাঙ্গা জেলায় মোট শনাক্ত-৫৮০ জন।
এদের মধ্যে ১৬ জন পুরুষ ও ৮ জন নারী।বয়স ৭ থেকে ৭৫ বছর ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here