April 24, 2024, 6:46 pm

কাজিপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্ম বার্ষিকী পালন

মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।।
সোমবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১১টায় কাজিপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেনের সভাপতিত্বে বঙ্গবন্ধু কন্যা, দেশরত্ন, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী, জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম শুভ জন্মদিন উপলক্ষে দোয়া ও আলোচনা সভায় জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনা করে ও মোহাম্মদ নাসিমের আত্মার মাগফিরাত কামনা করে বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আঃ হান্নান তালুকদারের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন
উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম, উপজেলা ছাত্র লীগের সভাপতি রাজু আহমেদ।
এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য রেফাজ উদ্দিন মাষ্টার, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি জিএম মধু তালুকদার, প্রচার সম্পাদক উজ্জ্বল কুমার ভৌমিক।
উপজেলা কৃষক লীগের সহ সভাপতি ও ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল।
উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ শাপলা খাতুন।।
উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সাংগঠনিক সম্পাদক পারভেজ আহমেদ তালুকদার।
উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার সহ সকল নেত্রীবৃন্দের উপস্তিতিতে দোয়া পরিচালনা করেন পৌর জামে মসজিদের প্রেস ইমাম আঃ মোত্তালিব।
উক্ত দোয়া ও আলোচনা সভা শেষে উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে প্রায় ৪০০ নেত্রীবৃন্দের উপস্থিতিতে একটি আনন্দ মিছিল উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে উপজেলা পরিষদ গেট হয়ে আলমপুর চৌরাস্তা হয়ে আওয়ামী লীগ কার্যালয়ে আসে, মিছিল শেষে মিষ্টি বিতরণের মাধ্যমে উক্ত দোয়া ও আলোচনা সভার সমাপ্তি ঘটে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :