কালীগঞ্জে পুলিশের সহায়তায় হারানো শিশুদের ফিরে পেলেন বাবা-মা

0
12

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধিঃ

ঘুরতে ঘুরতে খুলনা ও রংপুর থেকে দুই শিশু স্টেশনে এসে কান্নাকাটি করে। স্থানীয় যুবকরা থানায় জানালে তাদের উদ্ধার করে পুলিশ। ঝিনাইদহের কালীগঞ্জ থানা পুলিশের প্রচেষ্টায় হারিয়ে যাওয়া দুই শিশুকে ফিরে পেয়ে খুশিতে আত্মহারা তাদের বাবা – মা।

শিশুরা হলো, খুলনা জেলার দিঘলিয়া উপজেলার দিঘলিয়া গ্রামের ইব্রাহিম হোসেনের ছেলে ফাইম হোসেন (১১) এবং রংপুর জেলার কাউনিয়া উপজেলার খোপাতি গ্রামের মাহাবুর রহমানের ছেলে জিসান (১৩)।

রোববার রাত ৯ টার সময় কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজুর রহমান মিয়া কোমলমতি ওই দুই শিশুকে তাদের বাবা-মায়ের হাতে তুলে দেন।

তিন দিন আগে হারিয়ে যাওয়া ফাইমের মা খাদিজা বেগম বলেন, পুলিশ যে সাহায্য করেছে তার জন্য সত্যিই আমি তাদের প্রতি কৃতজ্ঞ, মানবিক এই পুলিশ কর্মকর্তা আমার হারিয়ে যাওয়া ছেলেটি আমার কাছে ফিরিয়ে দিয়েছে। এটা সত্যিই মুগ্ধ হওয়ার মতোই।

থানার এসআই সৈয়দ আলী শনিবার রাতে ওসি মাহফুজুর রহমান মিয়ার নির্দেশনায় ঘটনাস্থলে যাওয়ার পর ওই দুই শিশু কে পরিচয় জিজ্ঞাসা করলে তারা কান্নাকাটি শুরু করে। ঘুরতে ঘুরতে সেখানে চলে আসার কথা জানালে তাদের থানায় নিয়ে আসেন তিনি।

এ বিষয়ে কালীগঞ্জ থানার ওসি মাহফুজুর রহমান মিয়া জানান, শনিবার সন্ধা সাড়ে ৬ টার সময় উপজেলার বারবাজার এলাকার এক যুবক থানায় ফোন দিয়ে জানায় বারবাজার রেলওয়ে স্টেশনে দুই শিশু কান্নাকাটি করছে। পরে ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠিয়ে দুই শিশু কে থানায় নিয়ে আসার সাথে সাথে তাদের রাতের খাবার খাওয়ানোর পর, পরম যতেœ শিশুদের কাছে নাম – ঠিকানা জানতে পেরে তাদের পরিবারকে খবর পাঠানো হয়। রোববার রাত ৯ টার দিকে তাদের বাবা মায়ের কাছে তুলে দেয়া হয় কোমলমতি দুই শিশুকে। এ সময় এক হৃদয়স্পর্শী দৃশ্যের অবতারণা হয়।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here