কোটচাঁদপুরবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছে সাবেক ছাত্রলীগ নেতা নাসিরউদ্দিন শুভ

0
2

মোঃ শহিদুল ইসলাম:
ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও কোটচাঁদপুর উপজেলার সাফদারপুর ইউনিয়নের কৃতি সন্তান সাফদারপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মরহুম শফিকুর রহমানের সুযোগ্য পুত্র ও এন এস ফেয়ার লিঃ এর ম্যানেজিং ডিরেক্টর মোঃ নাসিরউদ্দীন (শুভ)’র’পক্ষ থেকে কোটচাঁদপুর উপজেলাবাসীকে এবং দেশবাসীকে (পবিত্র ঈদুল আযহা) কুরবানি’র ঈদের শুভেচ্ছা ও দোয়া কামনা করেছেন।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নাসিরউদ্দীন (শুভ)বলেন, আল্লাহ যতদিন আমাকে সুস্থ রাখবেন, আমি ততোদিন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে সবসময় জনগণের সেবা করে যাবো। তিনি আরও বলেন, মানুষ মানুষের জন্য-জীবন জীবনের জন্য তাই সবাই সবার জন্য দোয়া করবেন, বর্তমান সময়ে কোভিড-১৯ এর মহামারিতে বাংলাদেশসহ বিশ্বের ২১৩টি দেশে লাখ লাখ মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন, দিন দিন মৃত্যুর সংখ্যা বেড়েই চলেছে, তাই দেশবাসীর সবাইকে স্বাস্থ্যবিধি মেনে শারীরিক, সামাজিক দূরত্ব বজায় রেখে চলার জন্য আহবান করেন।তিনি আরও জানান, ইতিমধ্যে বর্তমান মহামারী করোনা ভাইরাসের কারনে কোটচাঁদপুর উপজেলায় লকডাউনে থাকা কর্মহীন হয়ে পড়া নিম্মআয়ের প্রায় এক হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছেন। তিনি বলেন আমি একজন মুজিব আদর্শের সৈনিক হিসাবে সবসময়ই দলীয় নেতাকর্মী ও দুস্থ অসহায় মানুষের জন্য সর্বদা আত্মত্যাগে নিয়োজিত থাকবো এবং যতদিন পর্যন্ত বেঁচে থাকবো ততদিনই মানুষের কল্যাণে কাজ করে যাবো।

পরিশেষে সকলকে শারিরিক ও সামাজিক দূরত্ব বজায় রেখে ও সরকারী নিয়মাবলি মোতাবেক স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য ও দেশবাসীর কাছে দোয়া কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here