কোটচাঁদপুরে শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে অসামাজিক কার্যকলাপ! নারীসহ ২জন আটক

0
18

কোটচাঁদপুর প্রতিনিধি:
ঝিনাইদহের কোটচাঁদপুরে সরকারি শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকায় এক নারীসহ ২ যুবককে আটক করেছে কোটচাঁদপুর থানা পুলিশ। রবিবার রাতে শহরের সলেমানপুর সোনালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে থেকে পুলিশ তাদেরকে আটক করে।
আটককৃতরা হলেন,চুয়াডাঙ্গা জেলার রায়পুর গ্রামের বাবু মিয়ার স্ত্রী (৩২) ও কোটচাঁদপুর শহরের সলেমানপুর উত্তরপাড়ার মৃত আব্দুল কুদ্দুসের ছেলে ইমন (২৪) ও একই গ্রামের আব্দুল খালেকের ছেলে আব্দুল আলিম (২৫)।
ঘটনার সত্যতা নিশ্চিত করে পুলিশ জানায়, পৌর শহরের সোনালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে অসামাজিক কর্মকান্ড চলছে। এমন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে ওই শিক্ষা প্রতিষ্ঠানে অভিযান চালায়। এসময় ঘটনাস্থল থেকে অসামাজিক কর্মকান্ডে লিপ্ত থাকার অভিযোগে এক নারীসহ ২ যুবককে আটক করা হয়। পুলিশ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে সোমবার কোটচাঁদপুর থানায় ২৯০ ধারায় মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়।
এদিকে আটক ওই নারী দাবী করেন, বাসা ভাড়া নেওয়ার জন্য আমি এই এলাকায় আসি। পরে রিক্সার জন্য ওই বিদ্যালয়ের সামনে অবস্থান করি। এসময় কিছু যুবক এসে আমাকে নানা প্রশ্ন করতে থাকে। এক পর্যায় তারা আমাকে বিদ্যালয়ের মধ্যে আটকে রাখে। পরে পুলিশ আমাকে থানায় নিয়ে আসে।
এলাকাবাসী জানায়, এই শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে সন্ধা থেকে গভীর রাত পর্যন্ত মাদক সেবনসহ নানাবিধ অপরাধ কর্মকান্ড চলে। ফলে শিক্ষা প্রতিষ্ঠানের মত একটি পবিত্র স্থানে অসামাজিক কার্যকলাপের ঘটনা ঘটছে। তারা এ ঘটনার প্রতিকার চেয়ে স্থানীয় প্রশাসন ও সংশ্লিষ্ঠ দপ্তরের হস্তক্ষেপ কামনা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here