ঘুষের টাকাসহ ধরা শ্রীবরদীর সাব-রেজিস্ট্রার মোঃ আব্দুর রহমান ভূঁইয়া

0
1

পদ্মা সংবাদ ডেস্ক:
ঘুষের টাকাসহ হাতেনাতে ধরা পড়েছেন শেরপুরের শ্রীবরদী উপজেলার সাব-রেজিস্ট্রার মোঃ আব্দুর রহমান ভূঁইয়া। ঘুষের প্রায় এক লাখ টাকাসহ তাকে আটক করেছে দুদক। 
বুধবার সন্ধ্যায় দুদকের টাঙ্গাইল সমন্বিত কার্যালয়ের উপপরিচালক মো. মোস্তাফিজুর রহমান ও সহকারী পরিচালক আতিকুল আলমের নেতৃত্বে ওই অভিযান চালানো হয়।
দুদক জানিয়েছে, দীর্ঘদিন ধরে সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান জমির দলিল করতে গেলে গ্রাহকদের কাছ থেকে নানা কৌশলে সরকারি মূল্যের চেয়ে অধিক টাকা আদায় করতেন। তাকে ঘুষ না দিলে কোনো দলিল রেজিস্ট্রি হতো না।
‘শ্রীবরদীতে ঘুষ না দিলে দলিল হয় না’ এটা ছিল ওপেন সিক্রেট। ভুক্তভোগীরা লিখিতভাবে বিষয়টি দুদককে জানায়। এর পরিপ্রেক্ষিতে বুধবার দুদকের একটি দল সকাল থেকে ওই কার্যালয়ের সামনে ওত পেতে ছিল। তারা সারাদিন রেজিস্ট্রি অফিসে আসা লোকজনের কাছ থেকে তথ্য সংগ্রহ করেন। পরে সন্ধ্যার দিকে সাব-রেজিস্ট্রার আব্দুর রহমানের কক্ষে ঢুকে তল্লাশি করে টেবিলের ড্রয়ার থেকে ঘুষের ৯৫ হাজার ৫০০ টাকাসহ তাকে হাতেনাতে আটক করা হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে দুদকের টাঙ্গাইল সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক আতিকুল আলম বলেন, সাব-রেজিস্ট্রার আব্দুর রহমানের কাছ থেকে ঘুষের ৯৫ হাজার ৫০০ টাকা পাওয়া গেছে। তার বিরুদ্ধে আইন অনুযায়ী ক্ষমতার অপব্যবহার ও ঘুষের মামলা হবে। আটক সাব-রেজিস্ট্রারকে রাতে থানা হাজতে রাখা হবে। বৃহস্পতিবার তাকে আদালতে সোপর্দ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here