চাঁদাবাজির অভিযোগে ছাত্রলীগ-যুবলীগ নেতাসহ গ্রেফতার ৬

0
10

অনলাইন ডেস্ক :
চাঁদাবাজির অভিযোগে ঝালকাঠিতে যুবলীগ নেতা সৈয়দ হাদিসুর রহমান মিলন ও তার ৫ সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ২টার দিকে শহরের ডাক্তারপট্টি এলাকার বাসা থেকে জেলা যুবলীগ নেতা সৈয়দ হাদিসুর রহমান মিলন ও বিভিন্ন স্থান থেকে অন্যদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১২টি রামদা।

এর আগে ৫ জানুয়ারি সদর উপজেলার বিকনা গ্রামের বাসিন্দা ঠিকাদার কালাম হোসেন সৈয়দ হাদিসুর রহমান মিলনসহ সাতজনকে এ মামলা দায়ের করেন।আটকরা হলেন— যুবলীগ নেতা সৈয়দ হাদিসুর রহমান মিলন, ঝালকাঠি সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি তরিকুল ইসলাম অপু, যুবলীগকর্মী সাইফুল ইসলাম, মামুন খান, মামুনুুর রশীদ ও পলাশ দাস।

পুলিশ জানায়, কালাম হোসেনের ঠিকাদারি কাজে বিভিন্ন সময় বাধা দিয়ে আসছিল যুবলীগ নেতা হাদিসুর রহমান মিলন। কাজ করতে হলে তাকে প্রতিমাসে ৫০ হাজার টাকা চাঁদা দিতে হবে বলেও হুমকি দেয় মিলন। টাকা না দেয়ায় গত ৫ জানুয়ারি মিলন ও তার লোকজন এলজিইডি ভবনের সামনে ঠিকাদার কামাল হোসেনের ওপর হামলা চালিয়ে নগদ ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়। ঝালকাঠি থানার ওসি খলিলুর রহমান জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে আরো একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here