চাপাইনবাবগঞ্জে গুলিবিদ্ধ অবস্থায় ১৭ মামলায় আসামি আটক

0
6

নিজস্ব প্রতিবেদক :
চাঁপাইনবাবগঞ্জে আলোচিত আরজু হত্যা, নাশকতা, অস্ত্র, ছিনতাই ও বোমাবাজিসহ ১৭ মামলার অভিযুক্ত মো. টুটুলকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করেছে পুলিশ।

আটক টুটুল জেলার সদর উপজেলার রামচন্দ্রপুর ঘোনটোলা গ্রামের ফজলু মোন্নার ছেলে। এ ঘটনায় দুজন পুলিশ সদস্য আহত হয়েছেন। তারা হলেন- সদর থানার এস আই নজরুল ইসলাম ও কনস্টেবল মোহন আলী। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুর ১টার দিকে।

সদর মডেল থানার ওসি (অপারেশন) মো. ইদ্রিস আলী জানান, আলোচিত আরজু হত্যা, নাশকতা, অস্ত্র, ছিনতাই ও বোমাবাজিসহ ১৭ মামলার অভিযুক্ত মো. টুটুলসহ বেশ কয়েকজন সন্ত্রাসী চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের মহারাজপুর মেলার মোড় এলাকায় একটি বাড়িতে অবস্থান করছিল।

গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলামের নেতৃত্বে সদর মডেল থানা পুলিশের একটি দল শনিবার দুপুর ১টার দিকে ওই বাড়িতে অভিযান চালায়। এ সময় সন্ত্রাসীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়।

আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে যেতে সক্ষম হলেও পায়ে গুলিবিদ্ধ অবস্থায় টুটুলকে আটক করা হয়। তাকে প্রথমে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসতপালে ভর্তি করা হয়। সেখানে পুলিশি পাহারায় টুটুল চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় সদর থানার এস আই নজরুল ইসলাম ও কনস্টেবল মোহন আলী আহত হয়েছেন।

ওসি ইদ্রিস আলী আরো জানান, ঘটনাস্থল থেকে ম্যাগজিনসহ ১টি বিদেশি পিস্তল, তাস, ফেন্সিডিলের খালি বোতল, ৫টি রাম দা উদ্ধার করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here