চুয়াডাঙ্গায় তিন’শ ছাড়ালো করোনায় আক্রান্তের সংখ্যা নতুন করে এক বিজিবি সদস্যসহ ১০ জন আক্রান্ত

0
29

মোঃ পলাশ উদ্দীন
চুয়াডাঙ্গা প্রতিনিধি :
চুয়াডাঙ্গায় তিন’শ ছাড়ালো করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। গেল ২৪ ঘন্টায় এক বিজিবি সদস্যসহ নতুন করে ১০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩০২ জনে। এরমধ্যে সুস্থ হয়েছেন ১৯৬ জন ও মারা গেছেন ৩ জন।
আজ সোমবার সকালে চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা.এএসএম মারুফ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান,গত ২৪ ঘন্টায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে ৩৪ জনের নমুনার প্রতিবেদন পাওয়া গেছে। এরমধ্যে ১০ জন করোনা শনাক্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে সদর উপজেলার ৭ জন, দামুড়হুদা উপজেলার ১ জন ও আলমডাঙ্গা উপজেলার ২ জন রয়েছেন। এরমধ্যে দামুড়হুদা দর্শনা কেরুপাড়ার ৫৯ বছর বয়সের একজন, আলমডাঙ্গা বাবুপাড়ার ৩৭ বছর বয়সের একজন, বগাদি গ্রামের ৫৭ বছর বয়সের একজন, সদর উপজেলার ত্রাণ ও দুর্যোগ অফিসের একজন অফিস সহকারী, আলুকদিয়া হাতিকাটা গ্রামের ৩০ বছর বয়সের একজন, বিজিবির এক হাবিলদার, পৌর এলাকার মসজিদপাড়ায় একজন নারীর, আরামপাড়ায় ৪৮ বছর বয়সের একজন ও হাজরাহাটি গ্রামের এক বৃদ্ধ রয়েছেন।হোম আইসোলেশনে রয়েছেন ৮৫ জন ও প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রয়েছেন ১৬ জন।

উল্লেখ্য, গত ১৯ মার্চ চুয়াডাঙ্গায় প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত হন ইতালি ফেরত এক যুবক। তার বাড়ি আলমডাঙ্গায়।জেলায় মোট আক্রান্ত হয়েছেন ৩০২ জন নারী-পুরুষ। এরমধ্যে সুস্থ হয়েছেন ১৯৬ জন ও মারা গেছেন ৩ জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here