April 25, 2024, 8:06 am

ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানা এলাকা হতে ০৫ কেজি গাঁজাসহ গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক।
বাংলাদেশে বহুল প্রচলিত তিনটি মরন নেশা। যার দরুন ধীরে ধীরে আমাদের আগামী প্রজন্ম মেধাহীন আর পঙ্গুত্ব বরন করে চলেছে, ধ্বংস হয়ে চলেছে পরিবার, রাষ্ট্র, সমাজ। খুব জনপ্রিয় এই নেশাজাতীয় দ্রব্য গুলো দেশের আনাচে কানাচে, গ্রামে গঞ্জে, হাটে বাজারে আড়ালে আবডালে দেদারসে বিক্রি হচ্ছে।

এরই ধারাবাহিকতায় ০৯ জানুয়ারি ২০২২ তারিখ র‌্যাব-৬, সিপিসি-২ (ঝিনাইদহ ক্যাম্প) এর একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানাধীন সলেমানপুর গ্রামস্থ এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয়ের জন্য সঙ্গোপনে অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে ঘটনার সত্যতা যাচাই ও আইনানুগ ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে কোম্পানী অধিনায়কের নেত্তৃত্ত্বে আভিযানিক দলটি উক্ত স্থানে অভিযান পরিচালনা করে ০৯ জানুয়ারি ২০২২ তারিখ ১৭:০০ ঘটিকার সময় ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানাধীন সলেমানপুর জাবড়েখ্যাত হাফিজিয়া মাদ্রাসা সংলগ্ন মো: মহাসিন আলী এর মুদির দোকানের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে আসামী
মো: মিন্টু মন্ডল(২৮), পিতা-মৃ: সলেমান মন্ডল, সাং-আড়শিংড়ী(পুকুরিয়া), থানা- কোটচাঁদপুর, জেলা- ঝিনাইদহকে গ্রেফতার করা হয়। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে ০৫ কেজি গাঁজা, ০১টি মোবাইল ০২টি সিমকার্ড এবং নগদ ১০০০/-টাকা সহ উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানায় হস্তান্তর করতঃ নিয়মিত মামলা রুজু করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :