পাঁচবিবিতে ব্রিজে বালু বোঝাই ট্রাক, ভেঙে গেল ব্রিজ

0
5

মোঃ বাবুল হোসেন, পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধিঃ
জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার পাঁচবিবি- মঙ্গলবাড়ী সড়কের শালপাড়া বড় ডারা নামক এলাকায় বালু ভর্তি একটি ট্রাক ব্রিজের উপর দিয়ে যাওয়ার সময় ব্রিজটির দুই পারসহ মাঝখানে ভেঙ্গে পড়ে গেছে। ব্রিজটির দুইপারসহ মাঝখানে ভেঙ্গে যাওয়ায় আয়মারসুলপুর, ধলাহার, চকবরকত ইউনিয়ন ও পাঁচবিবি উপজেলা সদর হতে চলাচলরত যানবাহন আটকা পড়ে আছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২৩শে জুলাই ) ভোরে ।
এলাকাবাসী জানায়, পাঁচবিবি-মঙ্গলবাড়ী সড়কের বড় ডারা এলাকায় এই ব্রিজটি দীর্ঘদিন ধরে ঝুঁকিপূর্ণ থাকলেও প্রতিদিন শত শত পণ্যবাহী ট্রাক, মেসি, ভ্যান চলাচল করত। কর্তৃপক্ষ ব্রিজটি ঝুঁকিপূর্ণ জানলেও ভারী যানবাহন পারাপারের কোন সর্তকবাণীর সাইনবোর্ড টাঙ্গিয়ে দেয়নি।
বর্তমানে ব্রিজটি ভেঙে যাওয়ার কারনে পাঁচবিবি-মঙ্গলবাড়ী সড়কের দুই পাশে যাত্রী ও পণ্যবাহী গাড়ি গুলো দাড়িয়ে আছে। তবে পণ্যবাহী ট্রাকগুলো বিকল্প সড়ক দিয়ে পারাপার হচ্ছে।
এবিষয়ে, উপজেলা প্রকৌশলী আব্দুল কাইয়ুম বলেন, বিষয়টি আমি জেনেছি। সরেজমিনে গিয়ে দেখে কিভাবে সাধারণ মানুষ পারাপার হতে পারে সে ব্যবস্থা আপাতত করে দিব। তিনি আরো বলেন, এই ব্রিজটি সহ উপজেলা তিনটি ঝুঁকিপূর্ণ ব্রিজের টেন্ডার প্রক্রিয়া চলমান আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here