ফরিদপুর-৪ আসনের এমপি নিক্সনের বিরুদ্ধে আজকালের মধ্যে মামলা: সিইসি

0
9

দৈনিক পদ্মা সংবাদ ডেস্ক ।।
ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য (এমপি) মুজিবর রহমান চৌধুরী ওরফে নিক্সনের বিরুদ্ধে আজকালের মধ্যে মামলা করা হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা।

আজ বুধবার সকাল ১১টায় ঢাকা-৫ ও ঢাকা-১৮ সংসদীয় আসনের উপনির্বাচনে আইনশৃঙ্খলা বজায় রাখার বিষয়ে আয়োজিত বৈঠক শেষে সিইসি সাংবাদিকদের এ তথ্য জানান।

সিইসি জানান, আমাদের কাছে যথেষ্ঠ তথ্য প্রমাণ আছে মামলা করার জন্য। আজকালের মধ্যে নিক্সনের বিরুদ্ধে মামলা করা হবে।এ ঘটনায় যে সমস্ত তথ্য প্রমাণ আছে এর বাইরে কিছু ঘটেছে কী না সেটি অনুসন্ধানে তদন্ত কমিটি করা হয়েছে।
প্রসঙ্গত, গত ১০ অক্টোবর চরভদ্রাসন উপজেলা পরিষদের উপ-নির্বাচনকে কেন্দ্র করে স্থানীয় সংসদ সদস্য মুজিবর রহমান চৌধুরী নিক্সন জেলা প্রশাসক ও একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটকে গালাগাল করেন। যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এ ঘটনা ১১ অক্টোবর মন্ত্রিপরিষদ বিভাগকে লিখিতভাবে জানান ফদিরপুরের জেলা প্রশাসক।মন্ত্রিপরিষদ বিভাগ ১২ অক্টোবর বিষয়টি নির্বাচন কমিশনকে অবহিত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশক্রমে অনুরোধ করে।
গতকাল দুপুরে সংসদ সদস্য মুজিবর রহমান চৌধুরী নিক্সন দাবি করেন, ফরিদপুরের জেলা প্রশাসককে হুমকি দেওয়ার যে ফোন রেকর্ডটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়েছে সেটি সুপার এডিট করা। এটি তার বক্তব্য নয় দাবি করে তিনি বলেন, যে অডিও ক্লিপ ছাড়া হয়েছে এটার কোনো ভিত্তি নেই। এটি আমার ভয়েসও নয়, ইউএনও আপাও এটি প্রচার করেননি।একটি মহল সরকারকে বিব্রত করতে আমার বক্তব্যকে এডিট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here