বগুড়ায় মাদকের টাকা না পেয়ে মায়ের শরীরে আগুন, ছেলে আটক

0
11

নিজস্ব প্রতিবেদক:
বগুড়ার ধুনট উপজেলায় মাদক কেনার টাকা চেয়ে না পেয়ে মায়ের হাত-পা বেঁধে শরীরে পেট্রোল ঢেলে অগ্নিসংযোগ করেছে মাদকাসক্ত ছেলে। স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে মাদকাসক্ত ছেলে সোহানুর রহমান খোকনকে (২৯) আটকের পর গণধোলাই দিয়ে থানায় সোপর্দ করেছে।  

রবিবার সন্ধ্যায় ধুনট উপজেলার চিকাশি ইউনিয়নের গজারিয়া গ্রামে এ ঘটনা ঘটে।  

ধুনট থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার গজারিয়া গ্রামের আব্দুস ছামাদ মন্ডলের ছেলে সোহানুর রহমান খোকন দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরনের মাদক দ্রব্য সেবন করে।

বিভিন্ন ভাবে ভয়ভীতি দেখিয়ে মা-বাবার নিকট থেকে প্রতিদিন মাদক দ্রব্য কেনার টাকা নেয়। তারই ধারাবাহিকতায় রবিবার মা-বাবার নিকট মাদক দ্রব্য কেনার টাকা দাবি করে সোহানুর রহমান। কিন্ত মা-বাবা টাকা দিতে অস্বীকার করে।

এতে মা-বাবার উপর ক্ষুব্ধ হয়ে ওঠে সোহানুর রহমান। এক পর্যায়ে মা-বাবার উপর হামলা চালায়। এ সময় ছেলের ভয়ে বাবা বাড়ি ছেড়ে পালিয়ে আত্মরক্ষা করে।  
তখন বৃদ্ধা মা খুকি বেগমকে (৬৫) ধরে নিয়ে ঘরের ভেতর খাটের সাথে হাত-পা বেঁধে শরীরে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয় সোহানুর রহমান। আগুনে খুকি বেগমের শরীরের প্রায় ৭০ শতাংশ ঝলসে গেছে।

এ সময় খুকি বেগমের চিৎকারে প্রতিবেশী লোকজন ঘটনাস্থলে পৌছে সোহানুরকে আটক করে এবং তার মা খুকি বেগমকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। 
বগুড়ার ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন জানান, মাদক দ্রব্য কেনার টাকা না পেয়ে খুকি বেগমের শরীরে পেট্রোল ঢেলে দিয়ে আগুন ধরিয়ে দিয়েছে তার ছেলে সোহানুর রহমান। সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে অগ্নিদগ্ধ খুকি বেগমকে উদ্ধার করে চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় স্থানীয়দের মারপিটে আহত সোহানুর রহমানকে আটক করে চিকিৎসার পর থানা হেফাজতে নেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here