April 19, 2024, 1:02 am

বৃত্তি মেধার বিকাসে সহায়তা হয়ে থাকে এমপি জয়

মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।।
সিরাজগঞ্জ ১ কাজিপুর আসন থেকে সদ্য নির্বাচিত জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী জয় বলেন, কমলমোতি বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীরা ,সম্মননা,নগদ অর্থ,ক্রেসউপহার যাই হোক না কেন তাতে ঐ সমস্থ শিক্ষার্থীদের মনের মধ্যে অনুপ্রেরণা সৃষ্টি হয়।
তাদের মধ্যে লেখাপড়ার প্রতিযোগতা সৃষ্টি হয়।
তিনি বলেন এই সমস্থ মেধাবী শিক্ষার্থীরাই আগামি দিনের ভবিষ্যত কাজেই আমাদের অভিভাবকসহ সমাজের বিত্তবানদের উচিৎ ছেলেমেয়েদের মধ্যে বৃত্তিচালুর মাধ্যমে তাদের মধ্যে উৎসাহ সৃষ্ঠি করা যাতেকরে তাদের মধ্যে মেধার বিকাস ঘটে।
শনিবার ২৬ ডিসেম্বর কাজিপুরের ৯৫ ফাউন্ডেশনের আয়োজনে মেধাবৃত্তি উৎসব ২০২০ উপলক্ষ্যে কৃতিছাত্র-ছাত্রীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এম পি তানভীর শাকিল জয় উপরোক্ত কথাগুলো বলেন।
৯৫ ফউন্ডেশনের সভাপতি আবুরায়হানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপজেলা চেয়ারম্যান, খলিলুর রহমান সিরাজী,
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদ হাসান সিদ্দিকী,সিনিয়র সভাপতি প্রকৌশলী মোশারফ হোসেন, স্বাগত বক্তব্য রাখেন, ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আব্দুল্লা আল নোমান জাকির, সাংগঠনিক সম্পাদক সাব্বির আহম্মেদ প্রমূখ বক্তব্য রাখেন।
উল্লেখ্য উপজেলার ৪৭ টি বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ট্যালেন্টপুলে ১০ জন,কে ৬হাজার টাকা সাধারণ৩৫জন কে ৪ হাজার টাকাএবং বিশেষ ১০৫জনকে সম্মাননা স্বানক প্রদান করা হয়।
পরে বাদ মাগরিব রতনকান্দি হাটখোলা থেকে ৯৫ ফাউন্ডেশনের উদ্যোগে উপজেলার শূভগাছা ইউনিয়নের শিতার্ত মানুষের মাঝে ১৫শ কম্বল বিতরন করা হয়।
এসময় প্রধান অতিথি জয় সহ ৯৫ ফাউন্ডেশনের নেতৃবিন্দ ছাড়াও উপজেলা আ,লীগ ও সহযোগি নেতাকর্মিগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :