বোনের বাড়ি চুরি করে ভাই বোঝালো চোরের কোন ধর্ম নাই

0
9

এস এম রাজা।। বোনের বাড়ি চুরি করে ভাই বোঝালো চোরের কোন ধর্ম নাই।চান্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের পশ্চিম পাড়া গ্রামে দুলালের বাড়িতে গত ৩ আগষ্ট রাতে।
পারিবারিক সূত্রে জানাগেছে, দুলালের ছেলে সোহেল রানার আপন শ্যালক রাজশাহীর রহনপুর আলী নগর ব্রজনাথপুর গ্রামের আজিজুর রহমানের ছেলে নুরুজ্জামান বুলেট (৩০) গত ২৮ জুলাই বেড়াতে আসে ছোটবোন নাজমার বাড়িতে এবং কয়েকদিন অবস্হান করার পর সুযোগ বুঝে গত ৩ আগষ্ট গভীর রাতে ড্রেসিং টেবিলের ড্রয়ার ভেঙে ব্যাবসার জন্য সংরক্ষিত ১ লাখ ১৬ হাজার টাকা চুরি করে নিয়ে পালিয়ে যায়। বিষয়টি জানাজানি হলে এলাকায় চরম হাস্যরস ও নিন্দার ঝড় ওটে। সেই সাথে পরিবারে সৃষ্টি হয় চরম অশান্তি। দুলালের ছেলে সোহেলের স্ত্রী নাজমা কে সবাই চাপ দিতে থাকে তার ভাই বুলেটকে ধরে এনে চুরিকৃত টাকা ফেরত দেয়ানোর জন্য। কিন্তু সেটা সম্ভব হচ্ছে না বলে ঐসংসারে চরম বিরোধ সৃষ্টি হয়েগেছে। এদিকে অনেক খোঁজাখুঁজির পরও বুলেটকে না পেয়ে শেষ পর্যন্ত নাজমার ভাসুর বিল্লাল বাদী হয়ে ঈশ্বরদী থানায় গত ৫ আগষ্ট একটি অভিযোগ দায়ের করেছে।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ সেখ মোঃ নাসীর উদ্দীনের নির্দেশে এস আই আব্দুর রউফ তদন্ত করে এব্যাপারে প্রয়োজনীয় ব্যাবস্হা গ্রহণ করবে।
অন্যদিকে টাকা চোর বুলেটকে ধরিয়ে দেয়ার জন্য ১০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করেছে।
প্রেরকঃ এস এম রাজা, ঈশ্বরদী, পাবনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here