ভাতার টাকা আত্মসাত: ইউপি সদস্যসহ সহযোগীর কারাদণ্ড

0
12

পদ্মা সংবাদ ডেস্ক:
হবিগঞ্জের বাহুবলে বয়স্ক ভাতাভোগীদের কাছ থেকে ভাতার টাকা তুলে দেয়ার কথা বলে চার হাজার ৮শ টাকা আত্মসাতের অভিযোগে সংরক্ষিত মহিলা মেম্বার আলফা বেগম ও তার সহযোগী ফাতেমা বেগমকে সাত দিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

বুধবার (৪ ডিসেম্বর) বিকেলে বাহুবল উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আয়েশা হক তাদেরকে এ কারাদণ্ডাদেশ প্রদান করেন।

জানা যায়, বাহুবল উপজেলার বড়উড়ী গ্রামের সাবেক মেম্বার মোক্তার হোসেনের মেয়ে ৪নং বাহুবল সদর ইউনিয়নের ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার আলফা বেগম দীর্ঘদিন যাবত সমাজসেবা কার্যালয়ের কিছু অসাধু ব্যক্তির সাথে হাত মিলিয়ে দাপটের সঙ্গে বয়স্ক ভাতাভোগীদের কাছ থেকে তাদের ভাতার টাকা তুলে দেয়ার কথা বলে টাকা পয়শা হাতিয়ে নিচ্ছিলেন। আলফা বেগমের সাথে রয়েছে অনেক দালাল চক্র তিনি নিজেও শক্তিশালী হওয়ায় তার বিরুদ্ধে কথা বলার সাহস পায়নি কেউ।

বুধবার ভাতাভোগীদের কাছ থেকে তাদের ভাতার টাকা তুলে দেয়ার কথা বলে তার সহযোগী উপজেলার বেড়াখাল গ্রামের ফিরোজ আলীর মেয়ে ফাতেমা বেগমের মাধ্যমে ৪ হাজার ৮শ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে মেম্বার আলফা বেগম ও তার সহযোগী ফাতেমা বেগমকে ৭ দিনের কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আয়েশা হক।

বুধবার বিকেলেই মেম্বার আলফা বেগম ও ফাতেমা বেগমকে থানা পুলিশের মাধ্যমে হবিগঞ্জ জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here