মনোনয়ন চাইবার অধিকার সবারই আছে আমিও চাইবো মাহজেবিন শিরিন পিয়া

0
13

এস এম রাজা ।। পাবনা জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ঈশ্বরদী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মাহাজেবিন শিরিন পিয়া বলেছেন, মনোনয়ন চাইবার অধিকার সবারই আছে, আমিও চাইবো। আমার বাবার অসমাপ্ত কাজ আমি সমাপ্ত করতে চাই তাই আগামী সংসদ উপনির্বাচনে ঈশ্বরদী-আটঘরিয়ার সংসদ সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য আমি কেন্দ্রের কাছে মনোনয়ন চাইবো।
আজ বুধবার সকালে ঈশ্বরদী প্রেসক্লাবে এক সাংবাদিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা সবসময় নারী নেতৃত্বকে প্রাধান্য দিয়ে আসছেন তাই আমি মনেপ্রাণে বিশ্বাস করি আমার বাবার কথা বিবেচনা করে এবং আমার দীর্ঘ ৩৬ বছরের রাজনৈতিক জীবনের সকল কর্মকাণ্ড বিশ্লেষণ করে তিনি আমাকেই মনোনয়নপত্র প্রদান করবেন বলে আমি আশাবাদী।
পাবনা -৪ (ঈশ্বরদী-আটঘরিয়া)আসনের আসন্ন উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মাহজেবীন শিরিন আরও বলেন,আওয়ামীলীগ সভানেত্রী সব সময় মাঠের নিবেদিতপ্রাণ কর্মীদের মূল্যায়ন করেন। কোন মৌসুমী পাখির গুরুত্ব তার কাছে নেই। চাইলেই সবকিছু বিবেচনা না করে রাজনীতির মাঠে যাদের কোনো ভূমিকা নেই কোনো অভিজ্ঞতা নেই এমন কাউকে মনোনয় নেত্রী দিয়ে দেবেন এমনটা ভাবার কোনো কারণ নেই। তবে যারা অপরিপক্ক যাদের আগামীতে অনেক সুযোগ রয়েছে এমন কারো মনোনয়ন যুদ্ধে অবতীর্ণ হওয়া উচিত নয় বলেই তিনি মনে করেন।
মাহযজেবিন শিরিন পিয়া তার রাজনৈতিক জীবনের সমস্ত ঘটনা উপস্থাপন করে সাংবাদিকদের জানান, তিনি একাধিক নির্বাচনে সাহসিকতার সাথে অংশগ্রহণ করেছেন। ১৯৮৮ সালে তিনি মেয়র নির্বাচন করেছেন। এরপর জেলা পরিষদ নির্বাচন করেছেন।২০১৪ সালে ঈশ্বরদী উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচন করে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন যদিও অন্য দুটি নির্বাচনে তিনি নির্বাচিত হতে পারেননি। তিনি বলেন, আওয়ামী লীগের সকল স্তরের নেতাকর্মী তাকে অত্যন্ত ভালোবাসে এবং সম্মান করে। মনোনয়ন পেলে তিনি সবাইকে সাথে নিয়ে নির্বাচন করবেন এবং নৌকার বিজয় সুনিশ্চিত করে তার পিতার মর্যাদা সংরক্ষণ করবেন। তিনি অত্যন্ত গর্বভরে বলেন যে, ঈশ্বরদী-আটঘরিয়ার পাঁচবার নির্বাচিত এমপি সাবেক ভূমিমন্ত্রী ভাষাসৈনিক বীর মুক্তিযোদ্ধা পাবনা জেলা আওয়ামীলীগের সভাপতিপ্রয়াত আলহাজ্ব শামসুর রহমান শরীফ ডিলুর একটি রাজনৈতিক ঐতিহ্য রয়েছে। সফলতা রয়েছে সর্বত্র। তারই ধারাবাহিকতায় মনোনয়ন লাভ করে নির্বাচনের মাধ্যমে বিজয়ী হয়ে শরিফ পরিবারের ঐতিহ্য অক্ষুন্ন রাখতে চাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here