মাদক সেবনের টাকা না পেয়ে বাবাকে হত্যা ।

মাদক সেবনের টাকা না পেয়ে বাবাকে হত্যা ।

0
13

জানা গেছে, কানতারা গ্রামের  নিজাম উদ্দিনের ছেলে মিজানুর রহমান দীর্ঘদিন যাবৎ মাদকাসক্ত। এ কারণে ২০১১ সালে তার স্ত্রী তাকে তালাক দিয়ে বাবার বাড়ি চলে যায়। মাদকাসক্ত হওয়ার কারনে মিজানের অন্য কোথাও বিয়ে হয় না। বাড়ি থেকে টাকা নিয়ে সে নিয়মিত মাদক সেবন করে আসছিল।

বগুড়ায় মাদক সেবনের টাকা না পেয়ে ছেলের লাঠির আঘাতে খুন হয়েছেন বাবা। শুক্রবার ভোর রাতে জেলার শিবগঞ্জ উপজেলার কিচক ইউনিয়নেরর কানতারা গ্রামে এই খুনের ঘটনা ঘটেছে। ঘটনার পর পরই এলাকাবাসী মাদকাসক্ত ছেলে মিজানুর রহমান মিজানকে (৩৫) আটক করে পুলিশে সোপর্দ করেছে।

শুক্রবার ভোর রাতে নিজাম উদ্দিন সেহরী খাওয়া শেষ করলে তার ছেলে মাদক সেবনের জন্য বাবার কাছে ৫০০ টাকা দাবী করে। বাবা নিজাম উদ্দিন টাকা দিতে অস্বীকার করলে ছেলে লাঠি হাতে নিয়ে কিছু বুঝে ওঠার আগেই বাবার মাথায় আঘাত করে। পরিবারের অন্যান্য লোকজন এগিয়ে এসে নিজাম উদ্দিনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

এদিকে ঘটনার পর পরই এলাকাবাসী ছেলেকে আটক করে পুলিশে  সোপর্দ করে। শিবগঞ্জ থানার এসআই আবু সাঈদ জানান,  বাবাকে হত্যার অভিযোগে ছেলে মিজানকে গ্রেফতার করা হয়েছে। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

(দুরন্ত নিউজ রিপোর্টার)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here