রতনকান্দি ইউনিয়ন বাসীর সেবা করে যেতে চান আঃ লীগ নেতা মোস্তাফিজুর রহমান বিপ্লব

0
170

মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।

সিরাজগঞ্জের প্রস্তাবিত মনসুর নগর থানার ১নং রতনকান্দি
ইউনিয়ন বাসীর জীবনমান উন্নয়ন ও আধুনিক রতনকান্দি ইউনিয়ন পরিষদ গড়ার প্রত্যয় নিয়ে তাদের পাশে থেকে সেবা করে যেতে চান ১নং রতনকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বিপ্লব।

তিনি রতনকান্দি ইউনিয়ন বাসীর পাশে থেকে কাজ করার প্রত্যাশা নিয়ে দলীয় মনোনয়ন প্রত্যাশী হয়ে নির্বাচন করতে রতনকান্দি ইউনিয়নের জনসাধারণের মাঝে প্রচার ও প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

এতে করে ইউনিয়ন বাসীর মধ্যে দেখা দিয়েছে ব্যাপক উৎসাহ উদ্দীপনা।

ইউনিয়নের সর্বত্র আলোচনার শীর্ষেও উঠে এসেছেন তিনি।

আওয়ামী লীগের সংগ্রামী নেতাকে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে দেখতে চায় ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ,সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, নেতাকর্মী ও সমর্থকরা।

জানা গেছে, রতনকান্দি ইউনিয়ন বাসীর পাশে থেকে দীর্ঘদিন ধরে শিক্ষা,সাংস্কৃতি ও অসহায় দরিদ্র মানুষের পাশে থেকে সমাজসেবা মূলক কার্যক্রমে বিশেষ অবদান রাখায় বিশেষ করে প্রাণঘাতী করোনা কালীন সময়ে ইউনিয়নের কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের পাশে থেকে ব্যক্তিগতভাবে ত্রাণ সামগ্রী বিতরণ করে নজির সৃষ্টি করে অনেক আগেই রতনকান্দি ইউনিয়ন বাসীর মনে জায়গা করে নিয়েছেন বিপ্লব।

যার ফলে নৌকা প্রতিক নিয়ে নির্বাচনে অংশ গ্রহণের কথা শুনে ইতিমধ্যে ডিজিটাল ইউনিয়ন পরিষদের স্বপ্ন দেখতে শুরু করেছে রতনকান্দি ইউনিয়ন বাসী।

অন্যায়ের বিরুদ্ধে তিনি ছিলেন আপোসহীন,এ রকম একজন প্রতিবাদী কণ্ঠস্বর ও পরোপকারী সৎ ব্যক্তি নির্বাচনে জয়ী হলে ইউনিয়ন বাসী উপকৃত হবে বলে মনে করছেন ইউনিয়নের সাধারণ জনগন।

দক্ষ নেতৃত্ব ও যোগ্যতা দিয়ে ইউনিয়ন বাসীর সেবা করে যাবে বলেও বিশ্বাস করি।

ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তাফিজুর রহমান বিপ্লব বলেন, আমি জনগণের শাসক হতে চাইনা আমি জনগণের সেবক হতে চাই।

আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যাশা নিয়ে রতনকান্দি ইউনিয়নকে আধুনিক ডিজিটাল ইউনিয়ন পরিষদে রূপ দিতে সকলকে সঙ্গে নিয়ে এগিয়ে যেতে চাই।

এবং সন্ত্রাস ও মাদকমুক্ত যুব সমাজ গড়ার প্রত্যাশা ব্যাক্ত করেন।

এজন্য ইউনিয়ন বাসীর নিকট দোয়া ও সবাইকে পাশে থাকার আহবানও জানিয়েছেন মোস্তাফিজুর রহমান বিপ্লব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here