রতনকান্দি ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সাইদুল ইসলাম জুরান নৌকার প্রত্যাশী

0
98

কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।

সিরাজগঞ্জ জেলার প্রস্তাবিত মনসুর নগর থানার ১নং রতনকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইদুল ইসলাম জুরান রতনকান্দি
ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নৌকার প্রত্যাশী।

বিশিষ্ট সমাজ সেবক, সৎ যোগ্য ও নিষ্ঠাবান ,যিনি রতনকান্দি ইউনিয়নের অসহায় মানুষের নির্ভর যোগ্য ব্যক্তি,, যার হাত দিয়ে রতনকান্দি ইউনিয়নে শত শত অসহায় মানুষের খাবারের ব্যবস্থা হয়েছে, রতনকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইদুল ইসলাম জুরান কে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ইউনিয়ন বাসি।

বারবার নির্বাচিত জনপ্রতিনিধি, সমাজ সেবক, গরীব দুঃখী মানুষের বন্ধু হিসেবে সার্বক্ষণিক পাশে পাওয়া যায়, বিভিন্ন সময় বিভিন্ন ভাবে গরীব দুঃখীকে সাহায্য সহযোগিতা করেন, জাতীয় নেতা সদ্য প্রয়াত মোহাম্মদ নাসিমের বিশ্বস্ত কর্মী, সংসদ সদস্য তানভীর শাকিল জয়ের আস্থাভাজন, কর্মী বান্ধব নেতা রতনকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি সাইদুল ইসলাম জুরান রতনকান্দি ইউনিয়ন বাসির পাশে থেকে সেবা করতে চান।

ইতিমধ্যে বিভিন্ন ভাবে প্রচার প্রচারণার মাধ্যমে রতনকান্দি ইউনিয়নের বিভিন্ন গ্রামের চার স্টলগুলোতে জনসাধারণের মুখে আলোচনার শীর্ষে উঠে এসেছেন জুরান ভাই যোগ্য প্রার্থী।

তিনি এই প্রতিনিধিকে বলেন,
আসন্ন ১ নং রতনকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে আমি সাইদুল ইসলাম জুরান রতনকান্দি ইউনিয়নের মানুষের জীবন জীবিকার মান উন্নয়ন করতে চাই রতনকান্দি ইউনিয়ন থেকে সন্ত্রাস ও মাদককে চিরতরে নির্মূল করে রতনকান্দি কে একটি আধুনিক ইউনিয়ন হিসাবে গঢ়ে তুলতে চাই, রতনকান্দি ইউনিয়নের মানুষের সেবক হতে চাই না সেবা করতে চাই।

বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ‍্যে রতনকান্দি কে যেন একটি ডিজিটাল ইউনিয়ন উপহার দিতে পারি এ লক্ষ‍্যে আমি মনে করি চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে দল আমাকে নৌকা প্রতিক উপহার দিয়ে মূল্যায়ন করবে।

এজন্য ইউনিয়ন বাসীর নিকট দোয়া ও সবাইকে পাশে থাকার আহবানও জানিয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সংগ্রামী নেতা জুরান।

রতনকান্দি ইউনিয়ন আওয়ামী লীগকে সুসংগঠিত করতে সর্বদা নিজেকে দলের সাংগঠনিক কাজে নিয়োজিত রেখেছেন বারবার নির্বাচিত জনপ্রতিনিধি সংগ্রামী নেতা সাইদুল ইসলাম জুরান।

ছাত্র জীবন থেকেই বিএনপি জামাতের বিরুদ্ধে আন্দোলন সংগ্রামের মাধ্যমে পরিচিতি লাভ করেন তিনি।

রাজনীতিতে সক্রিয় থাকায় ১৯৮৬ সালে ইউনিয়ন আওয়ামী লীগে গুরুত্বপূর্ণ পদে জায়গা করে নেন তিনি।

জননেতা তানভীর শাকিল জয়ের প্রতি তিনি মনে প্রাণে শতভাগ আস্থা ও বিশ্বাস রেখে বলেন দল আমাকে মূল্যায়ন করবে, আমি শতভাগ আশাবাদী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here