রাজধানীর মগবাজারে ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু

0
10

অনলাইন ডেস্ক।।

রাজধানীর মগবাজার রেলক্রসিংয়ে ট্রেনে কাটা পড়ে ২ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।
সোমবার (০২ নভেম্বর) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। নিহত দুজনের পরিচয় এখনও পাওয়া যায়নি।
হাতিরঝিল থানার এসআই হারুন অর রশিদ জানান, ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়েছে। নিহত দুজন মোটরসাইকেলে ছিলেন।
সন্ধ্যায় মোটরসাইকেলে ওই দুই ব্যাক্তি মগবাজার রেলক্রসিং পার হচ্ছিলো। রেললাইনের গেটটি নামিয়ে দিলেও তারা সেটি পার হয়েই রেললাইনের উপর গিয়ে দাড়ায়। তখন একটি ট্রেন পার হয়ে গেলে অপর দিক থেকে আসা আরেকটি ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হয় তারা দুজন।

এসআই আরো জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুজনকে উদ্ধার করে মগবাজারে ইনসাফ বারাকা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে একজনকে মৃত ঘোষণা করেন। তার নাম পরিচয় জানা যায়নি। তার বয়স আনুমানিক ৩৮ বছর। আরেকজনকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন। মুঠোফোনের মাধ্যমে ঢাকা মেডিকেলে নিয়ে আসা নিহতের নাম সুমন দাস (৪৮), পিতা মৃত নির্মল দাস বলে জানতে পেরেছি। তার বাড়ি দক্ষিণ কেরানীগঞ্জের নাজিরেরবাগ এলাকায়। নিহত আরেকজনের নাম এখনও জানতে পারিনি।

কমলাপুর রেলওয়ে থানার (কমলাপুর) ভারপ্রাপ্ত কর্মকর্তা রকিব উল ইসলাম জানান, মগবাজার রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় দুজনের মৃত্যুর খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এদিকে ঢাকা রেলওয়ে থানার বিমানবন্দর পুলিশ ফাঁড়ির এএসআই মহিউদ্দিন জানান, সন্ধ্যায় ক্যান্টনমেন্ট স্টেশনে কমলাপুর গামী ১১সিন্ধু নামের একটি ট্রেনের নিচে কাটা পরে ঘটনাস্থলে মারা যায় অজ্ঞাতনামা ওই ব্যক্তি। তার বয়স আনুমানিক ৬০ বছর। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here