লাকসামে মুক্তিযোদ্ধার ভাস্কর্য ভাঙার চেষ্টাকালে যুবক আটক

0
5

অনলাইন ডেস্ক।।
কুমিল্লার লাকসামে সদ্যনির্মিত মুক্তিযোদ্ধার ভাস্কর্য ভাঙার চেষ্টাকালে মঙ্গলবার দিবাগত গভীর রাতে গোলাম সারওয়ার (২৫) নামে এক যুবককে পুলিশ আটক করেছে। আটককৃত ওই যুবক নোয়াখালীর সুধারাম থানার ধুমচর গ্রামের গোলাম মাওলার ছেলে বলে পুলিশ জানিয়েছে।
পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, লাকসাম রেলওয়ে জংশনের প্রবেশ পথে লাকসাম পৌরসভা কর্তৃক মুক্তিযোদ্ধার এই ভাস্কর্যটি নির্মাণ করেন। ওই দিন গভীর রাতে এক যুবক ভাস্কর্যটির ওপরে ওঠে ভাঙার চেষ্টা করে। এ সময় স্থানীয় কয়েকজন সিএনজি চালিত অটোরিকশা চালকের নজরে পড়লে তারা ওই যুবককে আটক করে। পরে সংবাদ পেয়ে লাকসাম থানা পুলিশ ঘটনাস্থলে এসে ওই যুবককে আটক করে থানায় নিয়ে যায়।
নাম প্রকাশ না করার শর্তে উপস্থিত একাধিক ব্যক্তি জানান, ওই যুবকটি ভাস্কর্যটির ওপরে ওঠে ভাঙার চেষ্টার সময় কয়েকজন পুলিশ ঘটনাস্থল থেকে প্রায় ১৫০ ফুট দূরে স্থানীয় পৌর কাউন্সিলরের কার্যালয়ের সামনে একটি ছাউনির নিচে বসে চায়ের আড্ডায় মেতে ছিলেন। পরে লোকজনের শোরগোল শুনে ঘটনাস্থলে আসেন।

এ ব্যাপারে লাকসাম থানার ওসি (তদন্ত) মো. তোফাজ্জল হোসেন ঘটনার সত্যতা এবং ওই যুববকে আটকের বিষয়টি নিশ্চিত করে তিনি মুঠোফোনে বলেন, আটককৃত ওই যুবকের আচার-আচরণ অস্বাভাবিক। ধারণা করা হচ্ছে, তিনি মানসিকভাবে অপ্রকৃতস্থ। তবে ওই যুবকটির অভিভাবকদের সংবাদ দেওয়া হয়েছে। তারা আসলে আলোচনাক্রমে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here