শার্শা থানার নবাগত ওসির সাথে বাগআঁচড়া প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা

0
9

আরিফুজ্জামান আরিফ।। শার্শা থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমানের সাথে বাগআঁচড়া প্রেসক্লাবের সাংবাদিকদের এক মত বিনিময় সভা ও সৌজন্য সাক্ষাত অনুষ্ঠিত হয়েছে।
বাগআঁচড়া প্রেসক্লাবের সভাপতি আরিফুজ্জামান আরিফ ও সাধারণ সম্পাদক আবু সাঈদের নেতৃত্বে বুধবার(১১ই সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টায় এই মতবিনিময় সভায় অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি শহিদুল ইসলাম, যুগ্ন-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নয়ন, আব্দুল জলিল, সাংগঠনিক সম্পাদক সাইফুজ্জামান মন্টু ও শাহরিয়ার হুসাইন, দপ্তর সম্পাদক মহসীন কবির, সহ- দপ্তর সম্পাদক নাজিমউদ্দিন জনি, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক গাজী জয়নাল আবেদীন,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ মফিজুর রহমান মিনু, নির্বাহী সদস্য সেলিম আহম্মেদ ও এস এম আব্দুল্লাহ।
এসময় নবাগত অফিসার ইনচার্জ আতাউর রহমান বলেন, শার্শা থেকে মাদক কে চিরতরে নির্মূল করাই আমার দায়িত্ব। এজন্য সাংবাদিক ও সকলের সহযোগিতা আমার বিশেষ প্রয়োজন। যুবসমাজ যাতে নষ্ট না হয় সেই দিকে আমার বিশেষ দৃষ্টি থাকবে। তাছাড়া শার্শায় শান্তি শৃংখলা রক্ষা, মাদক ও জঙ্গীবাদ দমনে তিনি সকল সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন।
নবাগত নবাগত অফিসার ইনচার্জ আতাউর রহমান ২০০৩ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। চাকরী জীবনে প্রথমে তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশে যোগদান করেন। পরে শান্তিরক্ষা মিশন সহ দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ পুলিশ সেক্টরে সফলতার সাথে পুরুস্কৃত হয়ে সহিত কাজ করেছেন। শার্শাকে আধুনিক ও মডেল শার্শা তৈরীতে সবার সহযোগিতা চেয়েছেন। ব্যক্তিগত জীবনে তিনি এক সন্তানের পিতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here