শুভগাছা ইউপি নির্বাচনে দলীয় প্রতিক নৌকার প্রত্যাশী যুবলীগ নেতা খোরশেদ আলম খুশু

0
80

মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।।

কাজিপুর উপজেলার ৪নং শুভগাছা ইউপি নির্বাচনে দলীয় প্রতিক নৌকার প্রত্যাশী উপজেলা আওয়ামী যুবলীগের সহসভাপতি খোরশেদ আলম খুশু।

শুভগাছা ইউনিয়ন বাসির জীবনমান উন্নয়ন ও আধুনিক শুভগাছা ইউনিয়ন পরিষদ গড়ার প্রত্যয় নিয়ে তাদের পাশে থেকে সেবা করে যেতে চান উপজেলা আওয়ামী যুবলীগের সহসভাপতি খোরশেদ আলম খুশু।

তিনি শুভগাছা ইউনিয়ন বাসির পাশে থেকে কাজ করার প্রত্যাশা নিয়ে দলীয় মনোনয়ন প্রত্যাশী হয়ে নির্বাচন করতে ইউনিয়নের জনসাধারণের মাঝে প্রচার ও প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

যুবলীগের সংগ্রামী নেতা খুশুকে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে দেখতে চায় ইউনিয়নের সকল শ্রেণির মানুষ এমন টায় আশাবাদী

ইতিমধ্যে তিনি শুভগাছা ইউনিয়নের অসহায় দরিদ্র মানুষের পাশে থেকে সমাজসেবা মূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

খোরশেদ আলম খুশুর নিজ গ্রামের প্রবীন মুরুব্বি মকবুল হোসেন মন্ডল বলেন,
খুশু একজন মানবিক মানুষ, অন্যায়ের বিরুদ্ধে তিনি আপোসহীন, এ রকম একজন প্রতিবাদী কণ্ঠস্বর ও পরোপকারী সৎ ব্যক্তি নির্বাচনে জয়ী হলে ইউনিয়ন বাসি উপকৃত হবে বলে মনে হচ্ছে,
যোগ্যতা দিয়ে ইউনিয়ন বাসির সেবা করে যাবে বলেও বিশ্বাস করি।

শুভগাছা ইউনিয়নের ঝুনকাল গ্রামের প্রবীন মুরুব্বি আবু জাফর বলেন আমি নিজে দেখেছি
খুশু, ছাত্র রাজনীতি থেকে বিএনপি জামাতের বিরুদ্ধে আন্দোলন সংগ্রামের মাধ্যমে নিজেকে গড়ে তুলেছে একজন যোগ্য নেতা হিসেবে, সার্বক্ষণিক দলের মিছিল মিটিংয়ে নিজেকে নিয়োজিত রেখেছে, বিএনপি জামাতের অনেক অন্যায় অত্যাচার সহ্য করেছে খুশু।

খোরশেদ আলম খুশু বলেন , আমি বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত দলীয় প্রতিক নৌকার প্রত্যাশী, আমার বিশ্বাস প্রিয় নেতা
,শহীদ এম মনসুর আলীর যোগ্য দৌহিত্র, একাধিক মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করা সাবেক সফল স্বাস্থ্য মন্ত্রী সদ্য প্রয়াত মোহাম্মদ নাসিমের যোগ্য সন্তান, তারুণ্যের অহংকার সিরাজগঞ্জ ১ আসনের সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি মহোদয় আমাকে নৌকা প্রতিক উপহার দিয়ে মূল্যায়ন করবে বলে আমি শতভাগ আশাবাদী।

প্রিয় নেতা তানভীর শাকিল জয় আমাকে দলীয় প্রার্থী হিসেবে নৌকা প্রতিক দিয়ে নির্বাচন করার সুযোগ দিলে,
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যাশা নিয়ে শুভগাছা ইউনিয়নকে আধুনিক ডিজিটাল ইউনিয়ন পরিষদে রূপ দিতে সকলকে সঙ্গে নিয়ে এগিয়ে যেতে চাই।

এজন্য ইউনিয়ন বাসির নিকট দোয়া ও সবাইকে পাশে থাকার আহবানও জানিয়েছেন যুবলীগ নেতা খোরশেদ আলম খুশু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here