সাংবাদিক বিষ্ণু প্রসাদের শারীরিক অবস্থার পরিবর্তন নেই

0
4

অনলাইন ডেস্ক৷।
করোনা টিকা নেওয়ার পর থেকে গত ১৬ দিন ধরে অসুস্থ কালের কণ্ঠ’র বাগেরহাট জেলা প্রতিনিধি বিষ্ণু প্রসাদ চক্রবর্তীর শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি। এ পর্যন্ত তার শারীরিক অবস্থার কোনো উন্নতি বা রোগ নির্ণয় করা সম্ভব হয়নি। খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের (খুমেক) সিসিইউতে চিকিৎসার চলছে তার। সার্বক্ষণিক চিকিৎসা মনিটরিং করছে স্বাস্থ্য মন্ত্রণালয়।

এদিকে, মঙ্গলবার খুলনা মেডিক্যাল কলেজের সহকারী পরিচালক ডা. পুলক দেবনাথ ও বিশ্ব স্বাস্থ্য সংস্থার (হু) এসআইএমও ডা. সৈয়দ আহসান রিজভী দেখতে যান সাংবাদিক বিষ্ণু প্রসাদকে। বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে গঠিত বোর্ডের সদস্যদের সঙ্গে কথা বলে বিষ্ণু প্রসাদের সর্বশেষ অবস্থা সম্পর্কে খোঁজখবর নিয়েছেন তারা।
বাগেরহাটের সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবির জানান, বাগেরহাট সদর হাসপাতাল ও খুলনা মেডিক্যালে একাধিকবার পরীক্ষা-নিরীক্ষা করা হয়। কিন্তু এতোদিনেও কোনো নির্ণয় করা সম্ভব হয়নি। এ ব্যাপারে পরবর্তী করণীয় নিয়ে ভাবছেন বিশেষজ্ঞ চিকিৎসা বোর্ড।

উল্লেখ্য, সাংবাদিক বিষ্ণু প্রসাদ চক্রবর্তী গত ৭ ফেব্রুয়ারি বাগেরহাট সদর হাসপাতালে করোনা ভ্যাকসিন গ্রহণ করেন। এর পরদিন থেকে তাঁর তীব্র জ্বর, শ্বাসকষ্ট, মাথা ও বুকে ব্যাথা, স্মৃতিভ্রষ্টতা দেখা দেয়। প্রতিনিয়ত নতুন নতুন উপসর্গ যুক্ত হতে থাকে তার শরীরে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here