স্কুল ছাত্র রিদয়ের খুনিদের ফাঁসির দাবীতে

0
16

এস এম রাজা।। ঈশ্বরদীর সাঁড়াঝাউদিয়া হাইস্কুলের দশম শ্রেণীর ছাত্র রিদয় মাহমুদ রিদয়ের খুনিদের ফাঁসির দাবীতে আজ ৬ নভেম্বর’২০ সকালে ঈশ্বরদী উপজেলা রোডস্থ উপজেলা প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

ঈশ্বরদী বাসীর ব্যানারে আয়োজিত ও ঈশ্বরদী পৌর আওয়ামী যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ মোতালেব হোসেনের সভাপতিত্বে এই বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধনে রিদয়ের খুনিদের ফাঁসির দাবী করে বক্তৃতা করেন ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ আশরাফ আলী, ঈশ্বরদী সরকারী কলেজের সাবেক ভিপি মোঃ আছাদুর রহমান বিরু, রিদয়ের বাবা মোঃ হালিম, মা মোছাঃ রুপভান, মামা মোঃ সান্টু প্রমুখ।
সমাবেশ ও মানববন্ধনে বক্তৃতাকালে সকল বক্তায় রিদয় হত্যার খুনিদের ফাঁসির দাবী করে বলেন,সড়যন্ত্রমূলক ভাবে মাত্র ৩ টি মোবাইলের জন্য বন্ধু সেজে পেশাদার খুনিরা ফাঁকি দিয়ে ডেকে নিয়ে গিয়ে একটি র্নিজন বাঁশঝাড়ের মধ্যে দড়ি দিয়ে বেঁধে লোহার রড দিয়ে অমানুষিকভাবে মারধর নির্যাতন করে হত্যা করে এবং ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করার জন্য হাসপাতালে নিয়ে গিয়ে তার লাশ ফেলে রেখে খুনিরা পালিয়ে যায়। গত ১৩ সেপ্টেম্বর’২০ দুপুরে এই রিদয়বিদারক ঘটনাটি পেশাদার খুনিচক্র সংগঠিত করে।
এই ব্যাপারে রিদয়ের পিতা মোঃ আব্দুল হালিম ১৪ সেপ্টেম্বর’২০ ঈশ্বরদী থানায় ৩ জন নামিক ও অজ্ঞাত ৪/৫ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে।
ঈশ্বরদী থানা পুলিশ ওই দিনই তুষার নামে একজন খুনি আসামীকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করে। আনিছ এবং সজিব নামের দুই আসামী মামলা দায়ের করার প্রায় দেড় সপ্তাহ পরে কোর্টে আত্মসমর্পন করে।
এই সংবাদ লিখা পর্যন্ত অজ্ঞাত নামা কোন আসামীকে চিহ্নিত করে গ্রেপ্তার করতে পারেনি ঈশ্বরদী থানা পুলিশ । মামলাটি বর্তমানে সিআইডিকে হস্তান্তর করা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে ।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here