April 16, 2024, 10:53 am

বাবা দাদার মত কাজিপুর বাসির পাশে থাকতে চাই প্রকৌলী জয়

মিজানুর রহমান মিনু, কাজিপুর, সিরাজগঞ্জ, প্রতিনিধি।।
বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখ পাত্র, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক সফল স্বাস্থ্য মন্ত্রী সদ্য প্রয়াত মোহাম্মদ নাসিম ও কাজিপুর উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি মরহুম আল আমিন তালুকদারের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত।
বুধবার ১২আগষ্ট বাদ মাগরিব গান্দাইল ইউনিয়নের জয় বাধ সংলগ্ন
আল আমিন তালুকদার সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে, উক্ত সংস্থার সভাপতি আঃ সোবাহান চানের সভাপতিত্বে, কাজিপুর উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক পারভেজ আহমেদ তালুকদারের সঞ্চালনায় দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিরাজগঞ্জ ১ সাবেক সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়।
বাংগালী জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারবর্গ, এবং জাতীয় চার নেতা, জাতীয় চার নেতার অন্যতম জাতীয় নেতা শহীদ এম মনসুর আলীর, বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখ পাত্র, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক সফল স্বাস্থ্য মন্ত্রী সদ্য প্রয়াত মোহাম্মদ নাসিম, এবং কাজিপুর উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি মরহুম আল আমিন তালুকদারের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া চান
সিরাজগঞ্জ ১ সাবেক সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়।
তিনি আরও বলেন মৃত্যুর আগমুহূর্ত পর্যন্ত সিরাজগঞ্জ কাজিপুরের জনগণের পাশে থাকতে চাই, যেমন করে আমার দাদা শহীদ এম মনসুর আলী, বাবা মোহাম্মদ নাসিম মৃত্যুর আগমুহূর্ত পর্যন্ত সিরাজগঞ্জ কাজিপুরের জনগণের পাশে সুখ দুঃখের সাথী হয়ে ছিলেন।
বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম তালুকদার, সহ প্রচার সম্পাদক শওকত আকবর।
আরও বক্তব্য রাখেন
গান্দাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম মাষ্টার,
উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মুঞ্জুরুল ইসলাম মুঞ্জু।
গান্দাইল ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আঃ আজিজ, মরহুম আল আমিন তালুকদার সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম দিপু, গান্দাইল ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আঃ হান্নান, আইন বিষয়ক সম্পাদক আঃ লতিফ।
উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু।
জেলা আওয়ামী যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল,
উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সাধারণ সম্পাদক আলী আসলাম, সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান স্বাধীন।
বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্র লীগের সহ সভাপতি আরিফুল ইসলাম আরিফ,
উপজেলা ছাত্র লীগের সভাপতি রাজু আহমেদ, সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার। সহ সকল সহযোগী সংগঠনের নেত্রী বৃন্দ।
সকল নেত্রী বৃন্দের উপস্থিতিতে শেখ মুজিবুর রহমান ও তার পরিবারবর্গ, জাতীয় চার নেতা, সদ্য প্রয়াত মোহাম্মদ নাসিম ও মরহুম আল আমিন তালুকদারের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন মুফতি মাহমুদুল হাসান মাখন।
দোয়া শেষে তবারক বিতরণের মাধ্যমে উক্ত দোয়া ও আলোচনা সভার সমাপ্তি ঘটে।
অন্যদিকে একই দিনে
সিরাজগঞ্জের প্রস্তাবিত মনসুর নগর থানার ১নং রতনকান্দি ইউনিয়নের কুড়িপাড়া জামে মসজিদে মোহাম্মদ নাসিমের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত।
বুধবার ১২আগষ্ট বাদ যোহর সিরাজগঞ্জের প্রস্তাবিত মনসুর নগর থানার ১ নং রতনকান্দি ইউনিয়নের কুড়িপাড়া জামে মসজিদে বাংগালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার বর্গ, জাতীয় চার নেতা, এবং জাতীয় নেতা সদ্য প্রয়াত মোহাম্মদ নাসিমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া চান সিরাজগঞ্জ ১ সাবেক সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়।
গোলাম কিবরিয়া স্বপনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপরোক্ত নেত্রী বৃন্দ সহ, রতনকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইদুল ইসলাম জুরান, ইউপি চেয়ারম্যান আনোয়ার, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলী হোসেন, রতনকান্দি ইউনিয়ন ছাত্র লীগের প্রতিষ্ঠাতা আহবায়ক নুরে আলম সিদ্দিকী রতন।
রতনকান্দি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক বুলবুল আহমেদ ভুট্টো, সাবেক সাধারণ সম্পাদক আসলাম উদ্দিন শেখ, যুগ্ন সাধারণ সম্পাদক মোমিনুল ইসলাম, দপ্তর সম্পাদক মঞ্জুরুল ইসলাম।
জেলা ছাত্র লীগের সহ সভাপতি ইখলাস তালুকদার, সহ সসম্পাদক জুয়েল সামি,
ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি আব্দুল আলীম খান, সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম বাবু, সহ সকল সহযোগী সংগঠনের নেত্রী বৃন্দ।
সকল নেত্রী বৃন্দের উপস্থিতিতে মোহাম্মদ নাসিমের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা মোঃ আঃ আলীম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :