সুশান্তের মৃত্যুর জেরে এবার সিনেমা থেকে বাদ পড়লেন রিয়া

0
19

দৈনিক পদ্মা সংবাদ, আন্তর্জাতিক ডেস্ক ।

সুশান্তের মৃত্যুর জেরে এবার সিনেমা থেকে বাদ পড়লেন রিয়া
রিয়া চক্রবর্তী

সুশান্ত সিং রাজপুতের বান্ধবী তথা অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে নিয়ে সিনেমা বানানোর পরিকল্পনা করেছিলন পরিচালক লোম হর্ষ। এবছরই ছিল শ্যুটিং শুরুর পরিকল্পনা।

কিন্তু না, সেটি আর হচ্ছে না। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জেরে রিয়াকে নিয়ে সিনেমা বানানোর পরিকল্পনা বাতিল করলেন পরিচালক।

পরিচালক লোম হর্ষ জানিয়েছেন, ”এটা আমার দ্বিতীয় ছবি, রিয়াকে নিয়ে সিনেমা বানানোর পরিকল্পনা করেছিলাম ২০১৮ সালে। এ বছরই শ্যুটিং শুরুর কথা ছিল। করোনা মহামারীর পরিস্থিতি না তৈরি হলে শ্যুটিং শুরুও হয়ে যেত। তবে সেটা হয়নি।


তিনি আরও জানান, “ছবির প্রি প্রোডাকশনের কাজ শেষ হয়েছে, এবার শ্যুটিং শুরু করব। তবে বর্তমান যা পরিস্থিতি, আমরা রিয়াকে এই ছবি থেকে বাদ দিচ্ছি। এ বিষয়ে প্রযোজক, কাস্টিং টিমের সঙ্গেও আমার কথা হয়েছে। ”

পরিচালক লোম হর্ষের কথায়, ”সুশান্ত সিং রাজপুতের সঙ্গে মানুষের যে অনুভূতি জড়িয়ে রয়েছে, আমরা তাকে সম্মান জানাতে চাই। কোনওভাবে এই অনুভূতিতে আঘাত করতে চাই না।

তাই রিয়াকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। ”
প্রসঙ্গত, ‘মেরে ড্যাড কি মারুতি’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন রিয়া, শেষবার ‘জালেবি’ ছবিতে দেখা গিয়েছে তাকে। তবে কোনও ছবিই বক্স অফিসে সেভাবে সাফল্য পায়নি। সুশান্তের বান্ধবী হিসেবেই মূলত আলোচনায় উঠে আসেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here