৫৫-তে পা রাখছেন বলিউড বাদশাহ

0
5

অনলাইন ডেস্ক।।

দেখতে দেখতেই যেন ৫৫ বছর। তবুও চেহারাটা যেন আগের মতোই রয়ে গেছে। হয়তো তার মতো বয়সে অনেকেই নাতি নাতনির মুখও দেখেছেন। এখন যাকে নিয়ে কথা হচ্ছে তিনি হচ্ছেন সকলের জনপ্রিয় তারকা বলিউড বাদশাহ শাহরুখ খান। আগামীকাল ৫৫ বছরে পা রাখছেন তিনি।

এই দিনের জন্য অধীর আগ্রহে অপেক্ষায় থাকেন তার অগণিত ভক্তরা। সন্ধ্যা থেকে জড়ো হন শাহরুখের মুম্বইয়ের বাসভবন মান্নাতের সামনে। একসময় শাহরুখ এসে হাত নেড়ে ভক্তদের সেই শুভেচ্ছা গ্রহণ করেন। এমনটাই চলে আসছে বহু বছর ধরে।

তবে এবার আর তেমনটা হচ্ছে না। মান্নাতের সামনে নয়, ভক্তরা শাহরুখের জন্মদিন পালন করবেন অনলাইনে। প্রধান কারণটা হচ্ছে করোনা আর অন্য কারণটা বর্তমানে পরিবার নিয়ে দুবাইয়ে অবস্থান করছেন বলিউড বাদশাহ।

মুম্বই মিরর শাহরুখের ফ্যান ক্লাবের এক সদস্যের বরাতে জানিয়েছে, এবার লাইভ স্ট্রিমিংয়ের মাধ্যমে বাড়িতে বসে কেক কাটবেন তারা। আগামীকাল সকাল ১১টা থেকে সেলফি বুথ, গেমস, এসআরকে কুইজ, ভক্তদের মধ্যে সরাসরি আলাপচারিতা এবং কয়েকটি পারফরমেন্সের মধ্য দিয়ে মধ্যরাত পর্যন্ত উদ্‌যাপন হবে শাহরুখের জন্মদিন। কোনো একটি সময় অনলাইনে ভক্তদের সঙ্গে যুক্ত হতে পারেন খোদ শাহরুখও।

এ ছাড়া এবারের জন্মদিনের ৫ সংখ্যার সঙ্গে মিল রেখে ভক্তরা দাতব্য কার্যক্রমসহ, অনাথ আশ্রম ও বৃদ্ধাশ্রমে খাবার প্রদান করবেন। সেটা এমন হতে পারে ৫,৫৫৫ জনকে খাবার প্রদান করবেন তারা।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here