January 28, 2023, 1:43 pm

দর্শনায় ২১ টি স্বর্ণবারসহ আটক – ৩

চুয়াডাঙ্গায় বিজিবি ও কাস্টমস শুল্ক গোয়েন্দার পৃথক অভিযানে ভারতীয় দুই নাগরিকসহ তিনজনকে আটক করা হয়েছে। এ সময় উদ্ধার করা হয়েছে কেজি সাড়ে ৬০০ গ্রাম ওজনের ছোট বড় ২১টি স্বর্ণবার। যার আনুমানিক মূল্য দেড় কোটি টাকা। এ ঘটনায় দর্শনা থানা ও দামুড়হুদা থানায় দুটি মামলা হয়েছে।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুরে চুয়াডাঙ্গার দর্শনা সীমান্ত চেকপোস্ট ও চুয়াডাঙ্গা-দর্শনা মহাসড়কে এ অভিযান পরিচালনা করা হয়। আটককৃতরা হলেন ভারতের কলকাতা শহরের তালজালা এলাকার চুনাইলাল গুপ্তার ছেলে অনুপ কুমার গুপ্তা (৩৫), কলকাতা শহরের জোড়াবাগান এলাকার রমেশ রায়ের ছেলে রাজেস কুমার গুপ্তা (৫০) ও চুয়াডাঙ্গা শহরের বেলগাছি এলাকার আরিফ বিল্লাহর ছেলে মো. মারুফ বিল্লাহ (২৮)।

বিজিবি ও কাস্টমস সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল কাস্টমস শুল্ক গোয়েন্দার রাজস্ব কর্মকর্তা মো. আব্দুর রহিমের নেতৃত্বে দর্শনা চেকপোস্টে অভিযান চালিয়ে ১১টি স্বর্ণবারসহ ভারতীয় দুই নাগরিককে আটক করা হয়। অপরদিকে যশোর ৪৯ বিজিবি অধিনায়ক লে. কর্নেল শাহেদ মিনহাজ সিদ্দিকীর নেতৃত্বে দর্শনা ফায়ার সার্ভিসের সামনে থেকে ১০টি স্বর্ণবারসহ মারুফ বিল্লাহকে আটক করা হয়।।

Comments are closed.

     আরও সংবাদ :