মাগুরা সদর উপজেলা গোল্ডকাপ ২০১৯ এর চ্যাম্পিয়ন জগদল ইউনিয়ন

0
6

আরিফুজ্জামান আরিফ।।মাগুরা বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে উপজেলা গোল্ডকাপ আন্তঃইউনিয়ন ফুটবল টুর্নামেন্ট ২০১৯ চ্যাম্পিয়ন দল জগদল ইউনিয়ন একাদশ। প্রথমার্ধে ১ গোলে এগিয়ে থেকে দ্বিতীয়ার্ধে প্রতিপক্ষ বেরিইল পলিতা একাদশ   গোল পরিশোধ করতে না পারাই এবারের চ্যাম্পিয়ন হয় জগদল ইউনিয়ন একাদশ । 
জগদল ইউনিয়নের পক্ষে ৪১ মি মাথায় 
একমাত্র গোলটি করেন দিলহাজ। 
শনিবার বেলা ৩ টায় ফাইনাল খেলাায় হাজার হাজার দর্শক ফাইনাল খেলাটি ‍উপভোগ করেন।
সৌজন্য টিকিটের লটারি করে তিনজনকে দেয়া হয় সুদৃশ্য বাইসাইকেল।
খেলা চলাকালীন দর্শকদের দেয়া সৌজন্য টিকিটের  লটারি করে তিনটি নাম্বার ঘোষনা করে আয়োজক কমিটি। লটারিতে তিনটি নাম্বারের পুরষ্কার পূর্ব ঘোষিত তিনটি সুদৃশ্য বাই সাইকেল দেয়া হয়।
 ফাইনাল খেলায় প্রধান অতিথী এবং টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক ছিলেন এ্যাড.সাইফুজ্জামান শিখর এমপি।
টুর্নামেন্টে বিভিন্ন পর্যায়ে পুরষ্কারে সহযোগীতা করেন জনতা ব্যাংক মাগুরা, প্রধান শাখা মাগুরা ,লোটো মাগুরা।
খেলার মুল পরিকল্পনাকারী সদর উপজেলা নির্বাহী অফিসার আবু সুফিয়ান সার্বিকভাবে টুর্নামেন্টের সফল সমাপ্তিতে পরিচ্ছন্ন ভূমিকা রাখায় প্রশংসা কুড়িয়েছেন আগত দর্শক ও বিশিষ্টজনদের । মাগুরা সদর উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে সদর উপজেলার ১৩টি ইউনিয়নের ১৩টি ফুটবল দল খেলায় অংশ নেয়।
প্রধান অতিথি এ্যাড সাইফুজ্জামান শিখর এমপি এবং মাগুরা জনতা ব্যাংকের প্রধান শাখার পক্ষ থেকে ম্যানেজার রফিকুল ইসলাম তুলে দেন চ্যাম্পিয়নদলকে গিফট চেক।
টুর্নামেন্টে বিশেষ পুরস্কার দেয়া হয় ম্যান অব দ্যা ম্যাচ জগদলের দিলহাজ,ম্যান অব দ্যা টুর্নামেন্ট অরুপ বিদ্য, সর্বোচ্চ গোলদাতা সৌরভ বেরইল পলিতা ।
খেলা শেষে জগদল ইউনিয়নের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন এ্যাড. সাইফুজ্জামান শিখর এমপি। 
এ সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক(ভারপ্রাপ্ত) আক্তারুন্নাহার, জেলা পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান,আবু নাসের বাবলু চেয়ারম্যান সদর উপজেলা,
সদর উপজেলা নির্বাহী অফিসার আবু সুফিয়ান, জেলা ক্রীড়া সংস্থা কর্মকর্তাবৃন্দ, সহ সাবেক ও বর্ত মান খেলোয়ারবৃন্দ, বিশিষ্টজন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here