April 25, 2024, 12:50 pm

কলেজের বন্ধুত্ব, একসঙ্গে গানবাজনা-সমাজসেবা, বিয়ের ৬ বছরে দাম্পত্য ভাঙল অনুপম-পিয়ার

অনলাইন ডেস্ক।

আমাকে আমার মতো থাকতে দাও/ আমি নিজেকে নিজের মতো গুছিয়ে নিয়েছি’— জীবনের সঙ্গে মিলে গেল গানের কথা। সত্যিই নিজেকে নিজের মতো গুছিয়ে নিলেন অনুপম রায়।

স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে ছ’বছরের দাম্পত্য ভাঙার সিদ্ধান্ত নিয়েছেন অনুপম। টুইটারে গায়ক জানিয়েছেন, ব্যক্তিগত মতানৈক্য এবং ভাবনার ফারাকের কারণেই স্বামী-স্ত্রী হিসেবে তাঁরা আর একসঙ্গে থাকতে পারছেন না। কিন্তু পিয়ার সঙ্গে তাঁর দীর্ঘ দিনের সম্পর্ক মনে রাখার মতোই।সেই কলেজে পড়ার সময় থেকে বন্ধুত্ব। তার থেকেই প্রেম। ২০১৫ সালের ৬ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েন দুই বন্ধু। অনুপম রায় এবং পিয়া চক্রবর্তী।

শুরু হয় সংসার। জুড়ে যায় নতুন দায়িত্ব। অনুপম-পিয়ার বন্ধুত্বের রঙ তখনও অমলিন।একসঙ্গে গানবাজনা করেছেন দু’জনে। চলতি বছরের জানুয়ারি মাসে একটি রবীন্দ্রসঙ্গীতের অ্যালব্যাম করেছেন পিয়া। সঙ্গীত-আয়োজক ছিলেন অনুপম।

নানা ধরনের সমাজসেবামূলক কাজও করেছেন দু’জনে। কোভিডের দ্বিতীয় ঢেউয়ের সময় আক্রান্তদের সাহায্যের জন্য আরও অন্যান্য শিল্পীর সঙ্গে ‘সিটিজেন্স রেসপন্স’ তৈরি করেন অনুপম-পিয়া।

এ ছাড়াও ইয়াস-বিপর্যস্ত সুন্দরবনেও ত্রাণ পৌঁছে দিয়েছিলেন অনুপম-পিয়া।কাজ-সংসারের চাপের মাঝেই চলত দেদার আড্ডা। টলিউডের তারকা-বন্ধুদের নিয়ে ঘরোয়া পার্টির ছবি মাঝেসাঝেই ভেসে উঠত ইনস্টাগ্রামে।

দাম্পত্য ভাঙছে ঠিকই। কিন্তু থেকে যাবে বন্ধুত্ব। এই বিবাহবিচ্ছেদকে তাই সম্মানের সঙ্গে দেখার অনুরোধ জানিয়েছেন অনুপম-পিয়া।দিন কয়েক আগেই টুইটারে যৌথ বিবৃতি জারি করে বিবাহবিচ্ছেদের কথা জানিয়েছিলেন সামান্থা প্রভু এবং নাগা চৈতন্য। তারও কয়েক মাস আগে একই ভাবে বিচ্ছেদ ঘোষণা আমির খান এবং কিরণ রাওয়ের। এ বার তাঁদের পথেই হাঁটলেন পিয়া-অনুপম।

আরও পড়ুন

বাংলাদেশের প্রধানমন্ত্রীকে ফ্রান্স বিরল সম্মান দিয়েছে : মোমেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :