April 26, 2024, 9:08 pm

কোটচাঁদপুরে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস পালিত

মোঃ শহিদুল ইসলাম, কোটচাঁদপুর সংবাদদাতা।

ঝিনাইদহের কোটচাঁদপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী পালিত হয়েছে।
নানা আয়োজনের মধ্যে দিয়ে
দিবসটি উপলক্ষে সরকারি ও বেসরকারি উদ্যোগে পালিত হয়েছে নানা কর্মসূচি।

১৫ই আগস্ট জাতীয় শোক দিবস ও বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে কোটচাঁদপুর উপজেলা আওয়ামীলীগ কতৃক আয়োজিত আলোচনা সভা, দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরন করা হয়।
১৫ আগস্ট সোমবার সকালে উপজেলা আঃলীগের দলীয় কার্যালয়ে প্রথমে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয় এবং বঙ্গবন্ধুর প্রত্তিকৃতিতে মাল্যদান করেন দলের সকল নেতৃবৃন্দ তারপর বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। দ্বিতীয় অধিবেশনের অংশহিসাবে সকাল ১১টা থেকে কোটচাঁদপুর মেইন বাসস্ট্যান্ড চত্বরে শুরু হয় আলোচনা সভা, এবং একটি শোক র‌্যালি শহরে প্রদক্ষন করা হয়।কর্মসূচী শেষে দুপুরে অসহায় দুস্থ মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ ৩ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব এ্যাডঃ শফিকুল আজম খাঁন চঞ্চল, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আঃলীগের সভাপতি মোছাঃ শরিফুন্নেচ্ছা মিকি,উপজেলা লীগের সাধারণ সম্পাদক মোঃ শাহাজান আলী, সিনিয়র সহ-সভাপতি নুরুল ইসলাম খান বাবলু, সিনিয়র সহ-সভাপতি লুৎফর রহমান, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম, পৌর আঃলীগের সভাপতি কাজী আলমগীর, সাধারণ সম্পাদক রিপণ মন্ডল সহ সকল সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মী। উল্লেখ্য কোটচাঁদপুর উপজেলার প্রতিটা ইউনিয়নে জাতীয় শোক দিবস পালন করা হয়।

উক্ত অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহাজান আলী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :