May 12, 2024, 3:34 am

গোলাপি রঙের টপে চুঁইয়ে পড়ছে শরীরী গ্ল্যামার, নতুন ফটোশুটে পুরুষ ভক্তদের মন কাড়লেন মোনালিসা

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত না হলেও এখনো তার কিছু বিশেষ চলচ্চিত্র এবং কিছু ছবির জন্য গোটা ভারতে পরিচিত রয়েছেন মোনালিসা। ভোজপুরি ইন্ডাস্ট্রি থেকে নিজের ক্যারিয়ার শুরু করলেও এখন হিন্দি ধারাবাহিকের দুনিয়ার একটা জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন তিনি। মোনালিসা মানেই একটা সময়ে সবাই জানতেন প্রচুর হট এবং বোল্ড ছবি। তবে তার এই কার্ভি ফিগারের জন্য অনেক সময় বডি শেমিংয়ের শিকার হতে হয়েছিল তাকে। একটা সময়ে অভিনেত্রী ওজন অনেকটা বেড়ে গিয়েছিল কিন্তু এখন ডায়েট অনুসরণ করে এবং ওয়ার্কআউট করে তিনি বেশ ফিট। ভোজপুরি ফিল্মের নায়িকা হয়ে ওঠার পর মোনালিসার ব্যস্ততা যখন তুঙ্গে, সেই সময় তার শরীর ফিটনেস হারাতে শুরু করে। কিন্তু সেখান থেকে এখন পর্যন্ত তিনি নিজেকে দারুন ভাবে মেইনটেইন করে রেখেছেন। সব ধরনের পোশাকেই অভিনেত্রী একেবারে সাবলীল।

কিছুদিন আগে ইনস্টাগ্রামে নিজের শাড়ি পরিহিত কিছু ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। তবে সপ্তাহ আনতে আবারও মোনালিসাকে দেখা গেল আবার নতুন একটি বোল্ড পোশাকে। সম্প্রতি রবিবার মোনালিসা তার ঠাকুরপোদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন তার নতুন ফটোশুটের কিছু লুক। এই ছবিতে তার পরনে রয়েছে একটি পিঙ্ক রঙের হল্টারনেক ক্রপটপ। সাটিনের তৈরি এই টপ স্লিভ লেস এবং টপের ডিপ নেক লাইনের কারণে উন্মুক্ত ক্লিভেজ। এই টপের সাথেই শরীরের নিম্নাংশে রয়েছে একটি কালো রঙের শর্ট স্কার্ট। পুরো স্কার্ট জুড়ে রয়েছে সাদা রংয়ের পোল্কা ডট। আর উন্মুক্ত রয়েছে মোনালিসার মসৃণ পা। তবে এই পোশাকের সঙ্গে তিনি মেকআপ যথেষ্ট উজ্জ্বল রেখেছেন। এই ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে গোলাপি রঙের হার্ট ইমোজি পোস্ট করেছেন।

বর্তমানে কালার্স হিন্দি চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক বেকাবু-তে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। বর্তমানে এই ধারাবাহিককে খলনায়িকার চরিত্রে অভিনয় করছেন তিনি। তিনি যে শুধুমাত্র পজিটিভ নায়িকা হিসেবে নন, খলনায়িকা হিসেবেও যে তিনি বেশ ভালো কাজ করতে পারেন সেটা তিনি এই ধারাবাহিকের মাধ্যমে প্রমাণ করে দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :