April 26, 2024, 11:05 am

জন্মাষ্টমীর দিন সালমান খানকে চুপচাপ বিয়ে করলেন সোনাক্ষী সিনহা, বর-কনে দুজনকেই দেখা গেল, দেখুন ভাইরাল ছবি

দৈনিক পদ্মা সংবাদ নিউজ ডেস্ক।

সোনাক্ষী সিনহা এই মুহূর্তে শুধুমাত্র ভারতেই নয় বরং সারা দুনিয়ার একজন জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন। তার অভিনয় দক্ষতা এবং তার স্বভাব সবকিছুর জন্যই সকলেই তাকে খুব পছন্দ করে থাকেন। তাকে মাঝে মধ্যেই দেখা যায় বেশ অনেক বিতরকের মধ্যে। তবে বলিউডে তিনি প্রায় হাজারেরও বেশি সুপারহিট সিনেমায় কাজ করেছেন এবং এই কারণে তিনি এই মুহূর্তে বলিউডে অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেত্রী হয়ে উঠেছেন। একটা সময় পর্যন্ত সালমান খানের সঙ্গে সোনাক্ষী সিনহার প্রত্যেকটি সিনেমা ছিল অত্যন্ত হিট। আসলে বলতে গেলে সেলিম খানের ছেলে সালমান খানের সঙ্গে সবথেকে বেশি হিট সিনেমা করেছেন সোনাক্ষি সিনহা এবং এই কারণে সোনাক্ষী সিনহা এখন সকলের কাছে অত্যন্ত পরিচিত একজন অভিনেত্রী হয়ে উঠেছেন। তবে সোনাক্ষী সিনহা অনেক সময় তার ব্যক্তিগত জীবন নিয়েও চর্চার কেন্দ্রবিন্দু হয়ে থাকে।

যবে থেকে সোনাক্ষী সিনহার বিয়ের ব্যাপারে আমরা জানতে পেরেছি সেই দিন থেকেই শোনা যাচ্ছে সোনাক্ষী সিনহা নাকি সরাসরি সেলিম খানের পুত্রবধূ হতে চলেছেন। সেলিম খানের পুত্রবধূ হবার একদিক থেকে মানে হল সেলিম খানের পুত্রের সঙ্গে বিবাহ করা। তবে ব্যাপারটা হল সেলিম খানের পুত্র তো সালমান খান। তাহলে কি সালমান খানের সঙ্গে বিয়ে করছেন সোনাক্ষী সিনহা? নাকি অন্য কারণ সঙ্গে বাগডোরে বাধা পড়লেন অভিনেত্রী? তবে সেরকমই একটা ইঙ্গিত আমরা পেলাম জন্মাষ্টমীর দিন। বলিউড দুনিয়ায় মনে করা হচ্ছে সালমান খান এবং সোনাক্ষী সিনহা একসাথে বিয়ে করে নিয়েছেন চুপি চুপি জন্মাষ্টমীর দিনকে। সম্প্রতি তাদের দুজনের বিয়ের একটি ছবি সামনে এসেছে। সেই ছবিতে তাদের দুজনকে একেবারে স্বামী স্ত্রীর মতই লাগছে। এমনকি তাদের দুজনের মুখে হাসি ফুটেছে এই ব্যাপারটি নিয়ে। আজকে আর্টিকেলে সোনাক্ষী সিনহা এবং সালমান খানের বিয়ের এই সমস্ত মুহূর্ত নিয়েই হবে কথা।

তবে, আপনাদের জানিয়ে রাখি, সোনাক্ষী ও সালমানের এই ছবি কিন্তু আসল না। বরং এটা একটা নকল ছবি। একটি যেকোনো বিয়ের স্বামী স্ত্রীর ছবির উপরে এডিট করে সোনাক্ষী ও সলমনের মুখ বসিয়ে দেওয়া হয়েছে। এই ব্যাপারটির সঙ্গে অনেকেই পরিচিত হতে পারছেন না। ঠিক এই কারণেই অনেকে মনে করছেন তাদের দুজনের বিয়ের ছবি এই ছবিটা। সোশাল মিডিয়ায় এই ছবি নানা জায়গায় ছড়িয়ে পড়ছে। ব্যাপকভাবে শেয়ার হচ্ছে এই ছবি। পাশাপাশি, অনেকে আবার না জেনেই সলমন এবং সোনাক্ষীকে শুভেচ্ছা জানিয়ে আসছেন। এই বিষয়টি নিয়ে বেশ বিব্রত তারা দুজনেও।

সুত্রঃ ভারত বার্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :