May 2, 2024, 4:10 am

পল্লবী দে-র আকস্মিক মৃত্যু, এবার কাকে দেখা যাবে ‘মন মানে না’ ধারাবাহিকের গৌরী চরিত্রে?

অনলাইন ডেস্ক : রবিবার আকস্মিক ভাবেই মৃত্যু হয়েছে অভিনেত্রী পল্লবী দে-র। মন মানে না ধারাবাহিকের মুখ্য ভূমিকায় গৌরীর চরিত্রে অভিনয় করতেন পল্লবী। শুক্র-শনিবার ছিল ইউনিটের ছুটি। কিন্তু রবিবার সকাল থেকে খোঁজ পড়ে পর্দার গৌরীর। একের পর এক ফোন যায় অভিনেত্রীর কাছে। কিন্তু ফোন তোলেননি তিনি।

কিছুক্ষণ পরেই জানা যায়, আত্মহত্যা করেছেন পল্লবী। মাথায় আকাশ ভেঙে পড়ে গোটা ইউনিটের। তড়িঘড়ি হাসপাতালে ছুটে যান তাঁর সহ অভিনেতারা। হাসিখুশি প্রাণোচ্ছ্বল মেয়েটি যে দুদিন আগে অবধি শুটিং করেছে সে যে এরকম করতে পারে তা ভাবতে পারেননি কেউ। মন মানে না ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করেন তিনি। কীভাবে তাঁকে ছাড়া এগোবে ধারাবাহিক? তাহলে কী এই চরিত্রে দেখা যাবে অন্য কাউকে?

চ্যানেলের তরফ থেকে জি ২৪ ঘণ্টা ডিজিটালকে জানানো হয় যে, আগামী বুধবার অবধি এই ধারাবাহিকের ব্যাঙ্কিং করা আছে আর আগেই এই ধারাবাহিকের সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। ইতিমধ্যেই ঐ জায়গায় নতুন ধারাবাহিকের ঘোষণা করা হয়েছে। দুসপ্তাহের মধ্যেই শেষ হচ্ছে মন মানে না। তাহলে শেষ দুই সপ্তাহে কাকে দেখা যাবে গৌরীর চরিত্রে? চ্যানেলের তরফ থেকে জানানো হয়, গৌরীর চরিত্রে পল্লবীর বদলে অন্য কোনও মুখকে আর দেখা যাবে না। গৌরীকে বাদ দিয়েই লেখা হবে চিত্রনাট্য।

সূত্র:Zee 24 Ghanta

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :