April 27, 2024, 3:45 am

বিচ্ছেদটা বড় ধাক্কা, জানি না আর কারও সঙ্গে থাকতে পারব কি না: তিয়াসা

অনলাইন ডেস্ক।

ধারাবাহিকের হাত ধরেই জনপ্রিয়তা। ফের ‘ঘর’-এ ফিরছেন ঘরের মেয়ে। অর্থাৎ ছোট পর্দায় প্রত্যাবর্তন হচ্ছে তাঁর। ‘কৃষ্ণকলি’ তিয়াসা লেপচার।

আগামী মাস থেকে স্টার জলসার নতুন ধারাবাহিকের শ্যুট শুরু করবেন তিয়াসা। প্রথমে লুক টেস্ট, তার পর প্রোমো শ্যুট। ফের শ্যুটিং ফ্লোরের ‘লাইট-ক্যামেরা-অ্যাকশন’-এর হাঁকডাক। আপাতত তারই দিন গুনছেন অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি নিজের একটি ইউটিউব চ্যানেল খুলেছেন তিয়াসা। মূলত ভ্লগিংয়ের প্রতি ভালোবাসা থেকেই এই পদক্ষেপ। দু’দিক একসঙ্গে সামলাতে পারবেন? হেসে ‘কৃষ্ণকলি’র উত্তর, ‘পারব না কেন? আমার তো কাজ করতে ভালো লাগে। চ্যানেলটাকে নিজের মতো করে সাজাচ্ছি। খুব তাড়াতাড়ি মনিটাইজেশনও শুরু হয়ে যাবে।

এই তো গেল কাজের কথা। বিগত কয়েক মাসে তিয়াসের ব্যক্তিজীবনেও ঝড় বয়ে গিয়েছে। গত ফেব্রুয়ারি মাসে অভিনেতা সুবান রায়ের সঙ্গে খাতায়-কলমে বিচ্ছেদ হয়েছে তাঁর। চলেছে অভিযোগ-পাল্টা অভিযোগের পালা। এর পরেও কি আর প্রেম আসবে তিয়াসার জীবনে? খানিক ভেবে তাঁর উত্তর, ‘এখন আমার প্রেম নিয়ে ভাবার সময় নেই। আমি খুব আনন্দে আছি। একা থাকাটাই অভ্যাস হয়ে গিয়েছে। জানি না আর কারও সঙ্গে থাকতে পারব কি না।

ভালোবেসে বিয়ে করেছিলেন তাঁরা। সুবানের হাত ধরেই অভিনয় জগতে পা রেখেছিলেন তিয়াসা। কিন্তু সময়ের সঙ্গে বাড়তে থাকে দূরত্ব। শেষ হয় সম্পর্ক। আপাতত নিজেকে গুছিয়ে নিতে চাইছেন অভিনেত্রী। তাঁর কথায়, ‘নতুন কোনও সম্পর্কে জড়ানোর মতো আত্মবিশ্বাস নেই। আবার যদি এ রকম হয়? কিছু খারাপ হয়? এখন অহরহ বিচ্ছেদ ঘটছে। কিন্তু কোনও দিন একজন মেয়ে বিচ্ছেদ চায় না। বিচ্ছেদের আগে সংসার বাঁচানোর শেষ চেষ্টাটা করে নেয়। তাই এই বিচ্ছেদটা আমার কাছে একটা বড় ধাক্কা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :