April 27, 2024, 1:18 pm

ভোরে কারওয়ান বাজারে গিয়ে মাছ কাটতেন অভিনেত্রী তটিনী!

বিনোদন ডেস্ক: ছোট পর্দার বর্তমান সময়ের দর্শকপ্রিয় অভিনেত্রী তানজিম সাইয়ারা তটিনী। একের পর এক নাটকে মুগ্ধতা ছড়ানো এই অভিনেত্রীরই কি না এবার দেখা মিলল মাছের বাজারে বসে মাছ কাটতে।

সম্প্রতি রাফাত মজুমদার রিংকুর পরিচালনায় ‘রঙিন আশা’ নামের একটি নাটকে এমন চরিত্রেই অভিনয় করেছেন তিনি। যেখানে তটিনীকে কারওয়ান বাজারের মাছের আড়তে গিয়ে মাছ কাটতে হয়েছে।

এই নাটকে মাছ কাটার দৃশ্যটুকু বাস্তবে তুলে ধরতে সত্যিকারের কারওয়ান বাজারের মাছের আড়তকেই বেছে নিয়েছেন পরিচালক। সেটা জানিয়ে নির্মাতা বলেন, ‘কারওয়ান বাজারে মাছের আড়তে শুটিংয়ের জন্য ভোরবেলাকেই আমরা বেছে নিয়েছিলাম। শত শত ক্রেতা–বিক্রেতার ভিড়ের মধ্যেই শুটিং করেছি। একটি সত্যিকারের মাছ কাটার দোকান ভাড়া করেছিলাম। ওই দোকানে বসেই তটিনী মাছ কাটার কাজ করে শুটিং করেছেন। তটিনীকে চেনা, জানার উপায় ছিল না। মনে হচ্ছিল সত্যিকারেরই মাছ কাটার কাজ করে মেয়েটি।’

কাজটি করতে গিয়ে দারুণ সব অভিজ্ঞতা হয়েছে বলে জানান তটিনী। তিনি বলেন, ‘তিন দিন ভোরে আড়তে প্রায় দুই ঘণ্টা করে শুটিং করেছি। প্রতিদিনই ভোর চারটায় ঘুম থেকে উঠে কারওয়ান বাজারে যেতে হতো। বাজারের মধ্যে উৎসুক শত শত মানুষের ভিড়ের মধ্যে শুটিং চালিয়ে নেওয়া কঠিন ছিল। শুটিং দেখার জন্য সাধারণ মানুষের কৌতূহল বেশি। তাও আবার কারওয়ান বাজারের মাছের আড়ত’।

তটিনী আরও বলেন, ‘দৃশ্যগুলোতে সত্যি সত্যি মাছ কেটেছি। আমার তো এ ধরনের কাজে অভিজ্ঞতা ছিল না। বাসায় মাছ কেটেছি কয়েক দিন। শুটিংয়ের সময় আমাকে পাঁচ কেজি ওজনের মাছ কাটতে দিয়েছিল।’

‘রঙিন আশা’ নাটকে তটিনীর বিপরীতে অভিনয় করেছেন খায়রুল বাসার। চরিত্রে খায়রুল বাশার কারওয়ান বাজারে ভ্যান চালান। নাটকে স্বামী- স্ত্রীর চরিত্রে দেখা যাবে এই জুটিকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :