May 1, 2024, 12:22 am

শাকিব খানের বাসায় একসঙ্গে সময় কাটান অপু-বুবলী!

বিনোদন ডেস্ক : শাকিব-বুবলী-অপুর সম্পর্ক নিয়ে দ্বন্দ্বে ভক্ত-অনুরাগীরা। কয়েক দিন পর পর সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত অপু-বুবলীর অন্তর্দ্বন্দ্ব হাসির খোরাক হিসেবে দেখছেন সিনেপ্রেমীরা।

শাকিব খানও সাবেক ও বর্তমান স্ত্রীকে নিয়ে মাঝেমধ্যেই ইঙ্গিতমূলক কথা বলেন। সম্প্রতি বুবলী দাবি করেছেন, এখনো তাদের মধ্যে বিচ্ছেদ হয়নি।

সন্তানের মায়েদের সঙ্গে ‘সম্পর্ক’ নিয়ে প্রশ্ন থাকলেও দুই ছেলের বিষয়েই বেশ সচেতন শাকিব খান। বিভিন্ন অনুষ্ঠান, উপলক্ষ্যে কেন্দ্র করে সন্তানদের নিয়ে সময় কাটাতে দেখা যায় নায়ককে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বুবলী জানালেন, শাকিবের বাসায় তাদের একসঙ্গে সময় কাটানো হয়েছে।

বুবলী বলেন, শাকিব খানের বাসায় আমাদের (অপু বিশ্বাস ও জয়) একসঙ্গে দেখা হয়। অনেক সময় হয় কি, আমরা একই অনুষ্ঠানে হাজির হয়েছি, সেখানে আমাদের দেখা হয়।

তাদের সাক্ষাতের সময়টি কেমন হয় জানিয়ে বুবলী বলেন, আমাদের দেখা হলে সেখানকার পরিবেশটা খুব স্বাভাবিক থাকে। শাকিব খুব পজেটিভ থাকে। বিশেষ করে জয় ও শেহজাদ খান বীরের ঘনিষ্ঠ মুহূর্তগুলোতে সে পাশে থাকে।

ছেলে শেহজাদ খান বীরের জন্মদিনে শাকিব খানের বাড়িতে দেখা যায় বুবলীকে।

এ প্রসঙ্গে নায়িকা বলেন, গেল মাসে বীরের জন্মদিনে আমরা শাকিবের বাড়িতে একসঙ্গে ইফতার করি। এরপর বাবা ও তার পরিবারের মানুষদের সঙ্গে একসাথে বসেই কেক কেটেছি।

অপু বিশ্বাসের ছেলে আব্রাম খান জয়কে বড় ভাই হিসেবেই শেহজাদ খান বীর চেনেন মন্তব্য করে বুবলী বলেন, তারা দুজনেই ভাই হিসেবে নিজেদেরকে চেনে। আমি বীরকে সবসময় বলি, জয়কে সালাম দিতে। তাদের বাবা শাকিব খানও দুজনকে শিখিয়ে দেয়, ছোট ভাইকে আদর করো। বড়কে সম্মান করো। সবাই মিলেই বাচ্চাদের নিয়ে একটি সহযোগিতাপূর্ণ সম্পর্ক থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :