April 20, 2024, 1:50 am

৩৮ বছর বয়সে দুই সন্তানের মা, নিজের সৌন্দর্য দিয়ে কোটি কোটি মানুষের হৃদয় কেড়েছেন এই অভিনেত্রী

অনলাইন ডেস্ক।
অভিনয় জগতে অভিনেত্রীরা নিজেকে মেন্টেন করার জন্য অনেক কিছুই করে থাকেন। তার মধ্যে অন্যতম গুরুত্বপূর্ণ বিষয় হল ফিটনেস। টলি থেকে বলি’র সমস্ত অভিনেত্রী রাই প্রতিমুহূর্তে চেষ্টায় রয়েছেন নিজের রূপ ধরে রাখার। চেষ্টায় রয়েছেন বছরের পর বছর ধরে দর্শকদের মনে নিজের জায়গাটা একই রাখার। ৩৮ বছর বয়সে এসেও সেই চেষ্টায় অনেকটাই সফল এই কন্নর অভিনেত্রী। তিনি কন্নর ও তামিল ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ কাব্য মাধবন।

১৯৯১ সাল থেকে শিশু শিল্পী হিসেবে অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি। সেই থেকেই অভিনেত্রী হিসেবে এই অভিনয় জগতে তার পথ চলা শুরু হয়ে গিয়েছিল। তবে পরবর্তীকালে অর্থাৎ ১৯৯৯ সালে তরুণ অভিনেত্রী হিসেবে বড়পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন কাব্য। তরুণ অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করার পর থেকেই একাধিক হিট ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে, যা দর্শকদের মাঝে তার জনপ্রিয়তা বাড়িয়ে দিয়েছিল দশগুণ।

উল্লেখ্য, শোনা যায় ২০০৯ সালে অভিনেতা নিশ্চয়ই চন্দ্রের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন। তবে তাদের এই সম্পর্ক বেশিদিন টেকেনি। ২০১১ সালেই বিচ্ছেদ ঘটে তাদের। এরপর ২০১৬’তে অন্যতম জনপ্রিয় দক্ষিণী অভিনেতা দিলীপের সাথে পুনরায় বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী। বর্তমানে তাদের একটি কন্যা সন্তান রয়েছে, নাম মহালক্ষ্মী। ২০১৮ সালের ১৯’শে অক্টোবর জন্ম হয়েছে তার। খুব শীঘ্রই ৪ বছরে পা রাখবে মহালক্ষ্মী।

তবে বলাই বাহুল্য, ৩৮ বছর বয়সেও নিজের রূপের জৌলুস এতটুকু কমেনি অভিনেত্রীর। তিনি খুব ভালোভাবেই জানেন কিভাবে নিজের উপর নিজের ভক্তদের নজর টিকিয়ে রাখতে হয়। যেকোনো ইভেন্ট কিংবা অ্যাওয়ার্ড শোতে তার পোশাক ও রূপ রীতিমতো নজর কাড়ে সকলের, অবশ্য সেকথা আর আলাদাভাবে বলার প্রয়োজন নেই। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই সেই রূপের ঝলক মিলবে। বলাই বাহুল্য, এই কন্নর অভিনেত্রী এই মুহূর্তে নিজের জন্যই নেটনাগরিকদের একাংশের মাঝে চর্চায় রয়েছেন।
সূত্রঃ ভারত বার্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :