August 20, 2022, 8:03 am

চুয়াডাঙ্গা হতে ইয়াবাসহ ২জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৬

নিজস্ব প্রতিবেদক।
০২ নভেম্বর ২০২১ তারিখ ১৬.৫৫ ঘটিকার সময় র‌্যাব-৬(ঝিনাইদহ ক্যাম্প) এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানাধীন মোড়ভাঙ্গা এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে।

আরও পড়ুন।
👉নিজ দলের কর্মী হত্যায় শৈলকুপায় আ’লীগ নেতাদের বিরুদ্ধে মানববন্ধন

উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে অভিযানিক দলটি ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহনের উদ্দেশ্যে চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানাধীন মোড়ভাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনের সামনে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে কৌশলে পালানোর চেষ্টাকালে আসামী ১। মোঃ টিটন আহম্মেদ(২৭), পিতা-মোঃ মহির উদ্দিন, ২। মোঃ সাইফুল ইসলাম (৩০), পিতা-মো: সাইদুর রহমান, উভয় সাং-মোড়ভাঙ্গা, থানা-আলমডাঙ্গা, জেলা- চুয়াডাঙ্গাকে গ্রেফতার করে।

এ সময় উপস্থিত সাক্ষিদের সামনে গ্রফতারকৃত আসামীর হেফাজত হতে ১৮০(একশত আশি) পিচ ইয়াবা ০১ টি মোবাইল ০২টি সিম কার্ড ও নগদ ৯৮২২(নয় হাজার আটশত বাইশ)টাকা উদ্ধার পূর্বক জব্দ করে।গ্রেফতারকৃত আসামীদ্বয়কে চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানায় হস্তান্তরর করতঃ তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :