May 10, 2024, 2:15 am

কালীগঞ্জে পৃথক ট্রেন ও সড়ক দুর্ঘটনায় নিহত ২

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি-

ঝিনাইদহের কালীগঞ্জে পৃথক ট্রেন ও সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। বুধবার সকালে এ দুটি দুর্ঘটনা ঘটে। কালীগঞ্জ উপজেলার বাবরা এলাকায় ট্রেনের সঙ্গে শ্যালো ইঞ্জিন চালিত আঞ্চলিক যানবাহন নসিমনের সংঘর্ষে মেহেদী হাসান (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত মেহেদী হাসান উপজেলার নরেন্দ্রপুর এলাকার মাহাবুব হোসেনের ছেলে ও পরিবেশক সমিতির নসিমন চালক ছিলেন। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সকাল ১১ টার দিকে দ্রুতগতিতে নসিমন চালিয়ে বাবরা রেলগেট পার হচ্ছিলেন। এ সময় গেটম্যান তাকে নিষেধ করলেও তিনি শোনেন নি। এ সময় গেট পার হওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে মেহেদী। পরে তার গাড়ি বঁাচাতে গিয়ে ঢাকাগামী চিত্রা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে সে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

মোবারকগঞ্জ রেল স্টেশনের সহকারী মাস্টার তৌহিদুর রহমান জানান, খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী চিত্রা এক্সপ্রেস টেনে কাটা পড়ে একজন নিহত হয়েছে। ই-৩৬ নম্বর ইঞ্জিনিয়ারিং গেটে একটি শ্যালো ইঞ্জিন চালিত গাড়ি আটকা পড়ে যায়। গেটম্যান অনেক চেষ্টা করেও তাকে থামাতে পারেনি। পরে গাড়ি বঁাচাতে গিয়ে ওই যুবক ট্রেনে কঁাটা পড়ে। ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে। রেলওয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করেছে বলেও জানান তিনি।

এদিকে, কালীগঞ্জ শহরের বিহারী মোড় নামক স্থানে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে শাহেদ আলী (১৮) নামে এক যুবক নিহত হয়েছে। 

বুধবার সকাল ৯ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত শাহেদ আলী শহরের আড়পাড়া এলাকার রমজান আলীর ছেলে। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল ৯ টার দিকে বাড়ি থেকে মোটরসাইকেল যোগে শহরের দিকে যাচ্ছিলেন রমজান আলী। পতিমধ্যে বিহারী মোড় নামক স্থানে পেঁৗছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শাহেদ আলীর মৃত্যু হয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পেঁৗছে মরদেহ উদ্ধার করে। 

কালীগঞ্জ থানার ওসি আবু আজিফ জানান, বুধবার সকাল ৯ টার দিকে শহরের বিহারী মোড় নামক স্থানে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে একজন নিহত হয়। তবে ট্রাকটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :