May 11, 2024, 9:58 pm

ঝিনাইদহ হতে হত্যা মামলার এজাহারনামীয় ০১(এক) পলাতক আসামীকে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক।

র‌্যাব-৬, তার প্রতিষ্ঠাকাল থেকেই চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনী, ছিনতাইকারী, অপহরণকারী, মানব পাচারকারী, প্রতারকচক্র গ্রেফতার, অবৈধ অস্ত্র গোলাবারুদ উদ্ধার এবং মাদক কারবারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দৃষ্টান্ত স্থাপন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করেছে।



আরও পড়ুন >>>কোটচাঁদপুর পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের আর্থিক অনিয়মের অভিযোগ, তদন্তে মাউশি


এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬, (ঝিনাইদহ ক্যাম্প) এর একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, গত ১৯/১১/২০২১ তারিখ বিকাল ০৪.৩০ ঘটিকার সময় ঝিনাইদহ জেলার মহেশপুর থানাধীন বোয়ালীয়া নস্তীপাড়া গ্রামস্থ জৈনক মফিজুর রহমানের বাড়ীতে রাজহাসের পা ভাঙ্গাকে কেন্দ্র করে মারামারি ঘটনা ঘটে। মারামারির একপর্যায়ে ভিকটিমক গুরুতর আঘাত প্রাপ্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় গত ২০/১১/২০২১ তারিখ ভোর ০৪.৩০ ঘটিকার সময় মৃত্যুবরন করে। এই ঘটনায় ভিকটিমের ভাই বাদী হয়ে ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় ০১টি মামলা দায়ের করে। যার মামলা নং- ৪৬/৭০৬, তারিখ ২০/১১/২১, ধারা ১৪৩/৪৪৭/৩২৩/৩২৫/৩০৭/৩০২/৫০৬/১১৪ পেনাল কোড।উক্ত মামলাটি র‌্যাব-৬, (ঝিনাইদহ ক্যাম্প) এর একটি বিশেষ আভিযানিক দল শুরু থেকেই ছায়া তদন্ত শুরু করে এবং হত্যাকান্ডের সাথে জড়িত অপরাধীদের গ্রেফতার করতে গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে।
এরই প্রেক্ষিতে র‌্যাব-৬, (ঝিনাইদহ ক্যাম্প) এর একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, ঝিনাইদহ জেলার মহেশপুর থানার মামলা নং- ৪৬/৭০৬, তারিখ ২০/১১/২১, ধারা ১৪৩/৪৪৭/৩২৩/৩২৫/৩০৭/৩০২/৫০৬/১১৪ পেনাল কোড এর এজাহারনামীয় পলাতক আসামী ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানার বাস টার্মিনাল এলাকায় অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে ঘটনার সত্যতা যাচাই ও আইনানুগ ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি ০২ ডিসেম্বর ২০২১ তারিখ ২২:৩০ ঘটিকার সময় ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানার বাস টার্মিনাল এলাকার বাজারস্থ পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ শাকিল হোসেন (২৫), পিতা- মোঃ কামাল হোসেন, সাং- নস্তী, ইউপি- নাটিমা, থানা- মহেশপুর, জেলা- ঝিনাইদহকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় হস্তান্তর করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :