May 10, 2024, 7:31 am

র‌্যাব-৬ এর অভিযানে কিশোরী ভিক্টিমকে উদ্ধারসহ একজন অপহরণকারীকে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক।
র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে সংগঠিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

গত ২৮ মে ২০২২ তারিখ আনুমানিক ০৪.৩০ ঘটিকায় সময় বাদীর বসত বাড়ি হতে ভিকটিম প্রতিদিনের ন্যায় স্কুল শেষে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে সাতমাইল বারীনগর বাজার এলাকা হতে ভিকটিমকে অপহরণকারী মো: সুজন হোসেন(২২) সহ অজ্ঞাতনামা ২/৩ জন সহযোগীর সহায়তায় ভিকটিমকে জোর পূর্বক অপহরণ করে নিয়ে যায়। অপহরণকারী আসামি দীর্ঘদিন ধরে এই নাবালিকা মেয়েটিকে তার স্কুল ও কোচিং এ যাওয়ার সময় প্রেমের প্রস্তাবসহ বিভিন্ন প্রলোভন দেখিয়ে আসছিল। এই ঘটনায় ভিকটিম এর পিতা যশোরের কোতয়ারী মডেল থানায় বাদী হয়ে একটি অপহরন মামলা দায়ের করে। উক্ত মামলার ভিত্তিতে র‌্যাব-৬, সিপিসি-২, ঝিনাইদহ এর একটি আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে এবং আসামীকে গ্রেফতার ও অপহৃত নাবালিকাকে উদ্ধারে অভিযান অব্যাহত রাখে।

৩১ মে ২০২২ তারিখ ২০.৩০ ঘটিকার সময় র‌্যাব-৬, সিপিসি-২, ঝিনাইদহ এর একটি চৌকস আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ভিকটিমসহ উক্ত অপহরণকারীকে ঝিনাইদহ জেলার সদর থানাধীন কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে প্রধান আসামী মো: সুজন হোসেন(২২), পিতা- মো: মিজানুর রহমান, সাং- বালিয়াডাঙ্গা, থানা- কালীগঞ্জ, জেলা-ঝিনাইদহকে গ্রেফতার করে এবং অপহৃত নাবালিকা ভিকটিমকে উদ্ধার করে।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত ভিকটিমকে যশোর জেলার কোতয়ালী মডেল থানার হস্তান্তর করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :