কোটচাঁদপুরে বঙ্গবন্ধু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

0
9

মোঃ শহিদুল ইসলাম, স্টাফ রিপোর্টার।।

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার ফুলবাড়ি মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে ফুলবাড়ি ক্রিকেট একাদশের উদ্যোগে
জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বঙ্গবন্ধু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট-২০২০.
উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে এ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন করা হয়েছে।
কোটচাঁদপুর উপজেলা আঃলীগের সিনিয়র সহসভাপতি ও ৪ নং বলুহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী লুৎফর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ খেলা উদ্বোধন করেন।

শনিবার বিকাল সাড়ে ৩ টায় কোটচাঁদপুর উপজেলার ফুলবাড়ি মাধ্যমিক বিদ্যালয় মাঠে ফুলবাড়ি ক্রিকেট একাদশের উদ্যোগে অনুষ্ঠিত ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে ফুলবাড়ি ক্রিকেট একাদশের পক্ষে ফরীদ আহমেদ জনি ও হাবিবুর রহমান এর সঞ্চলনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আঃলীগের সিনিয়র সহসভাপতি ও ৪ নং বলুহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী লুৎফর রহমান।
প্রধান অতিথি লুৎফর রহমান বলেন, মুজিব শতবর্ষ হলো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান। আর সেই বঙ্গবন্ধু না হলে এই স্বাধীন দেশের জন্ম হতো না। মুজিব আদর্শে সকলকে অনুপ্রাণিত হতে হবে।
এবং যুবসমাজকে ভয়াবহ মাদকের ছোবল থেকে দূরে থাকতে এবং মাদকের বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্য আহবান করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ার্ড আঃলীগের সাধারণ সম্পাদক নূর ইসলাম, ফুলবাড়ি ক্রীড়া সংঘের সভাপতি মিজান সাধারণ সম্পাদক শেখ সেলিম প্রমুখ।

উদ্বোধনী খেলায় প্রথমে অংশগ্রহণ করে আলামপুর কুলবাগান ক্রিকেট একাদশ বনাম ছয়খাদা ক্রিকেট একাদশ।বিজয়ী দল ছয়খাদা ক্রিকেট একাদশের ম্যান অফ দ্যা ম্যাচ হয়েছেন ইমন।

এসময় আরও উপস্থিত ছিলেন বিভিন্ন ক্রীড়া অনুরাগী,স্থানীয় সুধীজন ও এলাকাবাসী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here